Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

বানিাচংয়ে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

বিগঞ্জের বানিয়াচংয়ে জমিতে সার ছিটানোর সময় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে।

 

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের মাইদ্যার বিল সংলগ্ন পিঠে বাড়ি হাওরে এ ঘটনা ঘটে। নিহতরা- উপজেলার ১ নং উত্তর-পূর্ব ইউনিয়নের মজলিশপুর বন্দের বাড়ি গ্রামের মৃত আব্দুল বারিক উল্লার ছেলে আব্দুল করিম (৬০) ও মৃত তাঁরা উল্লার ছেলে নুর উদ্দিন (৪৫)।


স্থানীয়রা জানায়, ধানের জমিতে সার ছিটানোর জন্য সকালে হাওরে গিয়েছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে বজ্রপাত শুরু হয়। এ সময় তারা ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে এলাকার লোকজন সেখানে ছুটে যান।

 

এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় দাশ বলেন, বজ্রপাতে দুইজন মারা গেছেন। তাদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার করে টাকা দেওয়া হবে।

এই বিভাগের আরো খবর