ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

মোহনপুরের যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

রতন মাস্টার, মোহনপুর, রাজশাহী

প্রকাশিত: ২১ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের আশারাফুলের ছেলে শিমুল হোসেন(২৬) কে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা করে । গতকাল শুক্রবার ২০ মে বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রীর লাশ রেখে পালিয়ে যায় ।  

 

বাকশিমইল গ্রামের আশরাফুল ইসলামের ছেলের শিমুল হোসেন (২৬) এর সাথে উপজেলার ঘাসিগ্রাম গ্রামের মাজেদুলের মেয়ে মিম আকতার কারিমা (১৮) সাথে সাত মাস পূর্বে বিয়ে হয় । স্বামীসহ পরিবারের সদস্যরা যৌতুকের জন্য নির্যাতন করে আসছে।

 

গতকাল শুক্রবার মিম আক্তার কারিমার স্বামীর বাড়িতে মৃত্যু হয়। মেয়ে বাবা বলেন তার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

 

মামলা সুত্রে জানা গেছে ঘাসিগ্রাম ইউনিয়নে মাজেদুল ইসলাম তার মেয়েকে হত্যার দায়ে তিন জনকে আসামী করে মোহনপুর থানায় নারী শিশু নির্যাতন ১১ (ক) যৌতুকের জন্য হত্যা মামলা দায়ের করে ।

 

আসামীরা স্বামী শিমুল হোসেন (২৬), শশুর আশরাফুল ইসলাম (৫৫) ও শাশুড়ি আনজুয়ারা (৪৫) । ভোর রাতে মোহনপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে প্রধান আসামী শিমুল হোসেনকে  দূর্গাপুর গ্রামের খালার বাড়ি থেকে গ্রেপ্তার করে ।

 

আজ ময়না তদন্ত শেষে লাশ গ্রামের বাড়িতে দাফন করা হবে । তদন্তকারী কর্মকর্তা এস আই আলহাজ্ব উদ্দিন বলেন “বাকি আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।” অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মিজানুর রহমান বলেন আসামীকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

 

এই বিভাগের আরো খবর