Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

খাগড়াছড়ির প্রতিটি পূজা মন্ডপে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার আর্থিক অনুদান

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ির সংসদ সদস্য এবং খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, চিকিৎসকের পরামর্শে এক মাসের বেশি সময় ঢাকার সরকারি বাসায় বিশ্রামে ছিলেন। কিন্তু সনাতন ধর্মাবলম্বী হিন্দু ও ত্রিপুরাদের প্রধান ধর্মীয় উৎসবের তাগাদায় তিনি রোববার বিকেলে খাগড়াছড়ি এসে পৌঁছেছেন।

 

প্রতিবারের মতো এবার সশরীরে তিনি প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করতে না পারলেও বরাবরের মতোই ব্যক্তিগত অনুদান দিতে ভুলে যাননি। তিনি ঢাকা থেকে ফেরার পথে মাটিরাঙ্গা উপজেলার সবকটি পূজা মন্ডপে কমিটির দায়িত্বশীলদের হাতে অনুদানের টাকা প্রদান করেন।

 

এরপর তিনি খাগড়াছড়িতে নিজ বাসায় ফিরেই পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরীসহ দলের সিনিয়র নেতাদের প্রত্যেক পূজা মন্ডপে অনুদান পৌঁছে দেয়ার পরামর্শ দেন।

 

তারই অংশ হিসেবে গত রোববার পানছড়ি উপজেলার সবকটি মন্দিরে সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা’র পক্ষে প্রতিনিধিরা স্ব স্ব মন্দিরে গিয়ে নগদ দশ হাজার টাকা করে অনুদান হস্তান্তর করেন।

 

আজ সোমবার মহালছড়ি হয়ে সিন্ধুকছড়ি, লক্ষ্মীছড়ি, মানিকছড়ি ও গুইমারা উপজেলায় অনুদান প্রদান করবেন বলে জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া।

 

তিনি জানান, প্রতিনিধি দলে জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী নেতৃত্ব দিচ্ছেন।

 

এছাড়া মন্দির পরিদর্শন টীমে জেলা আওয়ামী লীগ নেতা মো: দিদারুল আলম, জেলা পরিষদ সদস্য সুদর্শী চাকমা, জেলা আওয়ামী লীগের ক্রীড়া ও যুব বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, জেলা আওয়ামী লীগ সদস্য উমেশ চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সঞ্জীব ত্রিপুরা ও সা. সম্পাদক বিশ্বজিত রায় দাশ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, জেলা যুব মজহলা আওয়া লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা ও সা. সম্পাদক বিলকিছ আক্তার এবং জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি টেকো চাকমাসহ অন্যান্যরা রয়েছেন।

 

আগামীকাল (মঙ্গলবার)ও যথারীতি সরেজমিনে জেলার অন্যান্য পূজা মন্ডপে অনুদান প্রদান করা হবে।

এই বিভাগের আরো খবর