Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

জয়পুরহাটে স্ত্রী হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

ওমর আলী বাবু

প্রকাশিত: ৮ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


য়পুরহাটে দাম্পত্য কলহের জেরে স্ত্রী হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন কারাদন্ড এবং এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

 

সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

 

সাজা প্রাপ্ত নাজিম উদ্দীন ওরফে করিম (৩২) জেলার কালাই উপজেলার ধাপ কাথাইল গ্রামের আবুল কালামের ছেলে ।

 

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৬মে সকালে জেলার কালাই উপজেলার ধাপ কাথাইল গ্রামে নাজিম উদ্দীন প্রচার করেন তার স্ত্রী রওশন আরাকে (২৮) ডাকাতরা খুন করেছে। খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন সেখানে গিয়ে জানতে পারেন স্বামী তার স্ত্রীকে খুন করেছেন। ওই ঘটনায় নিহতের দাদা ইসমাইল হোসেন বাদী হয়ে ওই দিনই সংশ্লিষ্ট থানায় একজনকে আসামী করে মামলা করেন। ওই বছরেই ৫ জুলাই তারিখে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বুলবুল ইসলাম আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। দীর্ঘ বিচারিক কার্য শেষে ১২জন স্বাক্ষীর স্বাক্ষ্য নিয়ে আদালত এ রায় ঘোষণা করেন।
 

 

এই বিভাগের আরো খবর