Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

মাধবপুরে হিন্দুদের শ্মশানের রাস্তা বন্ধ করে দেবার অভিযোগ

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ)

প্রকাশিত: ৭ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


বিগঞ্জের মাধবপুরে হিন্দুদের শ্মশানের রাস্তা জোর পূর্বক বন্ধ করে দিবার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয় টি প্রতিকার চেয়ে স্থানীয় লোকজন উপজেলা নিবার্হী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ করেছেন।

 

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের রামেশ্বর গ্রামের হিন্দু ধর্ম্বালম্বীদের একমাত্র শ্মশানের যাবার রাস্তা বন্ধ করে দিয়েছে রামেশ্বর গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে মোঃ সফিক মিয়া ( প্রাক্তন মিয়া) । সফিক মিয়া শ্মশানের যাবার রাস্তায় ২ টি বেড়া দেওয়ায় হিন্দু লোকজন শ্মশানে যেতে পারছে না।

 

স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ সফিক মিয়া কে বেড়া তুলে নিতে অনুরোধ করলেও সফিক কারো কথা শুনেনি। এ ঘটনার প্রতিকার চেয়ে রামেশ্বর গ্রামের হিন্দু লোকজন উপজেলা নিবার্হী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেছেন।

 

এ ব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন জানান, অভিযোগ টি পেয়েছি। সরজমিন গিয়ে বিষয়টি সমাধান করা হবে।

এই বিভাগের আরো খবর