ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

নেইমারকে বিক্রির প্রস্তুতি নিচ্ছে পিএসজি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৫ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
কিলিয়ান এমবাপ্পেকে দলে ধরে রেখেছে ফরাসি ক্লাব পিএসজি। সঙ্গে আছেন মেসি ও নেইমারও। কিন্তু এমবাপ্পের চুক্তির পরই বিভিন্ন গণমাধ্যমে গুঞ্জন শোনা যাচ্ছে, ফরাসি তারকা এমবাপ্পে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে পিএসজিতে আর চায়না। এরই মধ্যে এক খবর এলো, ভালো দাম পেলে সামনেই মৌসুমেই পিএসজি বেচে দেবে নেইমারকে।

 

পিএসজির সঙ্গে নতুন চুক্তি করার পরেই ব্রাজিলিয়ান তারকা নেইমার বলেছিলেন, 'এমবাপ্পে অবিশ্বাস্য! শুধু খেলোয়াড় বলেই নয়, ও আমার অনেক ভালো বন্ধু, যে কারণে ও পিএসজিতে থেকে যাওয়ায় আমি অনেক খুশি।' কিন্তু যে এমবাপ্পেকে দলে দেখে খুশি হন, সেই এমবাপ্পের কারণেই নেইমারকে দল থেকে ছাঁটাই করতে যাচ্ছে ফরাসি চ্যাম্পিয়নরা।

 

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিয়ে পিএসজির নতুন সিদ্ধান্ত। ‘ভালো প্রস্তাব’ পেলেই নেইমারকে ছেড়ে দিতে প্রস্তুত তারা। পিএসজির সঙ্গে চুক্তি করার পরই এমবাপ্পে দাবি করেন পিএসজি থেকে যেন নেইমারকে বিদায় করে দেওয়া হয়। সে জায়গায় স্বদেশি উসমান দেম্বেলেকে চাইছেন এই তারকা।

 

পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি নিজেই দেম্বেলেকে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনা থেকে পিএসজিতে আনার ব্যাপারে কথাবার্তা চালিয়ে যাচ্ছেন। ২৫ বছর বয়সী এই উইঙ্গার যে বেতন চাইছেন, বার্সেলোনা তাতে রাজি নয় বহুদিন ধরেই। কিন্তু বেশি বেতন দিয়ে হলেও তাকে দলে নিতে রাজি পিএসজি সভাপতি।

 

নেইমার অবশ্য এখনই পিএসজি ছাড়তে চান না। ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ রয়েছে আরও তিন বছর। তবে পিএসজি তাকে সঠিক ট্রান্সফার ফি পেলে ছেড়ে দিতে বারবার চিন্তা করবে না বলেই জানাচ্ছে ফরাসি সংবাদমাধ্যম।

 

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরো বা বাংলাদেশি মুদ্রায় ২ হাজার কোটি টাকা ব্যয়ে নেইমারকে বার্সেলোনা থেকে প্যারিসে নিয়ে এসেছিল পিএসজি। তবে তাকে দলে এনেও তেমন সুবিধা হয়নি তাদের। লিগ শিরোপা জিতলেও পরম আরাধ্য চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততে তেমন কোনো ভূমিকা রাখতে পারেননি নেইমার।

 

এই বিভাগের আরো খবর