Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

ফরিদপুরে গ্রামীণ ফোনের বিরুদ্ধে প্রতারণার ও ভোগান্তির অভিযোগ গ্রাহকদের

এহসান রানা, ফরিদপুর

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

 

রিদপুর শহরের সদর/শহরতলী এলাকায় গ্রামীণ ফোনের নেটওয়ার্ক বিড়ম্বনায় চরম ভোগান্তির স্বীকার গ্রামীণ ফোন ব্যবহারকারীরা। সময়ের প্রয়োজনের সময় নেটওয়ার্ক ঠিক মত পাওয়া যায় না। হচ্ছে দেদারছে কল ড্রপ। এতে ক্ষতিগ্রস্থ হচ্ছে সাধারণ গ্রাহকরা।  ফরিদপুরের লক্ষাধিক গ্রামীণ ফোন ব্যবহারকারীদের এই অভিযোগ  দীর্ঘ দিনের কিন্তু কোন সুরাহা করা হয় না । এতে প্রচন্ড ক্ষুব্ধ সাধারণ গ্রাহকরা ।

 

ফরিদপুরে মার্কেট এলাকায় ঢুকলেই নেট পাওয়া যায় না। জরুরী প্রয়োজনে মেইন রাস্তা ( মুজিব সড়ক) এ আসলে কিছুটা নেট পাওয়া যায়। এতে সময়ের অপচয় হয়। এছাড়া শহরের বড় বড় অট্টালিকায় গেলে ও একই ধরনের বিড়ম্বনায় পড়তে হচ্ছে প্রতিনিয়ত।  গ্রামীণফোনের গাফিলতিকে গ্রাহকরা ভালো ভাবে দেখছে না।

 

সিফাত রহমান লিমন জানান,  গ্রামীণ ফোন ব্যবহারে একটা সময় খুব খুশি ছিলাম কিন্তু দিন যত বাড়ছে,  গ্রাহক যত বাড়ছে দিনে দিনে তাদের সেবার মান কমে যাচ্ছে। জনবহুল ও বড় ভবনে প্রবেশ করলেই গ্রামীণফোনের এই নেটওয়ার্ক প্রবলেম নিয়ে ভুগতে হয়। এমনকি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ভবন গুলোতে গেলে ও একই সমস্যা দেখা যায়।

 

ভুক্তভোগী  নিজাম জানান,  আমি কাগজ বাঁধাইয়ের কাজ করি আমার কারখানায়। গ্রামীন ফোনের নেটওয়ার্কের বাজে অবস্থার কারণে জরুরী ফোন আসে কিন্তু কথা শুনতে পারি না, এতে টাকা কেটে নিয়ে যায় তারা । কাজের কাজ কিছুই হয় না ।

 

ডা মোঃ  ওহিদুর রহমান জানান, নেট ফল দেখায়ে গ্রামীন ফোন আমাদের কাছ থেকে অর্থ কেটে নিয়ে যায় অথচ আমাদের সেবা টা ঠিকমত দিচ্ছে না । তিনি আরো জানান, আমরা প্রতিনিয়ত গ্রামীণ ফোনের সার্ভিস থেকে বঞ্চিত হচ্ছি। অনেকটা মোবাইলে টাকা ঢুকালে শেষ এতে কথা বলতে পারি আর না পারি ।

 

ফরিদপুরে লক্ষাধিক গ্রামীণফোন ব্যবহারকারীদের অভিযোগ, তারা যেভাবে প্রতিনিয়ত  প্রতারিত হচ্ছে এই সমস্যা থেকে মুক্তি ও সমাধান  চান । এছাড়া এ সমস্যা সমাধানে বাংলাদেশের দায়িত্বশীল টেলিযোগাযোগ মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে গ্রামীন ফোনের এই প্রতারণা থেকে মুক্তি চান । 

এই বিভাগের আরো খবর