Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

ইন্টারের কাছে হেরে গেল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

ন্টার মিলানের কাছে হেরেছে বার্সেলোনা। মৌসুমে দারুণ ছন্দে থাকা বার্সেলোনা হোঁচট খেলো চ্যাম্পিয়ন্স লিগে। ৫ ম্যাচে গোল না খাওয়া আর টানা ৬ ম্যাচ জেতা জাভির দল চ্যাম্পিয়নস লিগে হেরে বসেছে ছন্দে থাকা ইন্টারের কাছে।

 

মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ‘সি’ গ্রুপের ম্যাচে ১-০ ব্যবধানে হেরে যায় স্প্যানিশ পরাশক্তি বার্সা। বিরতির ঠিক আগে কালহানাগুলোর করা একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মিলান।

 

ম্যাচের শেষদিকে আক্রমণের ধার বাড়ায় বার্সা। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পাওয়া হয়নি তাদের। অতিরিক্ত সময়ের শুরুতে তারা পেনাল্টির আবেদন করলে ভিএআরের সাহায্য নিয়েও তাতে সাড়া দেননি রেফারি। কিছুক্ষণের ব্যবধানে লেভানদোভস্কির প্রচেষ্টা লক্ষ্যভ্রষ্ট হয়। আর এতেই হারের তিক্ত স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয় বার্সেলোনাকে।

 

এদিকে, ‘সি’ গ্রুপ থেকে শেষ ১৬ নিশ্চিতে বার্সেলোনা পড়েছে হুমকির মুখে। ৩ ম্যাচে ৩ জয়ে শীর্ষে বায়ার্ন মিউনিখ। ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ইন্টার। আর টানা দুই হারে ৩ হারে টেবিলের তিনে বার্সেলোনা।

এই বিভাগের আরো খবর