Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

খানসামায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

মি সংক্রান্ত বিরোধের জের ধরে দিনাজপুরের খানসামায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে।

 

জানা যায়, গত মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের  গন্দুশাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আদর্শগ্রাম বটতলীতে উভয়পক্ষের মারপিটের ঘটনা ঘটে।

 

ওই ঘটনায় চার জন আহত হলে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এর মধ্যে তিনজনের শারীরিক অবস্থার উন্নতি হলে তারা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ীতে চলে যান। এবং একজনের অবস্থা আশংকাজনক হলে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৭ সেপ্টেম্বর) অনুমান ভোর ৫টায় মৃত্যুবরণ করেন। নিহত আজিজার রহমান ওরফে বড় বাউ (৭০) মৃত সবুর আলী দফাদারের প্রথম পুত্র।

 

নিহতের পুত্র মোস্তাকিম হক বলেন, আমার বাবার পারিবারিক সম্পত্তিতে আমরা গেছি, আমাদের জমি ছেড়ে দেয় না আমরা উক্ত জমিতে গাছের চারা রোপন করেছিলাম, সেই চারা গাছ ভেঙে দিয়ে আমাদেরকে আহত করে। মোট ৪৩ শতাংশ জমির  ৫ ভাগ করলে আমরা সাড়ে ৮ শতাংশ জমি ভাগে পাই। এই জমি দিতে অস্বীকার করেন আমার চাচারা।  এ নিয়ে কথার কাটাকাটির একপর্যায়ে মারামারি শুরু হয় এতে আমরা আহত হই, পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। চিকিৎসায় আমরা সুস্থ হলেও বাবা অসুস্থ্য বেশী হন । আজ ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।

 

থানার ওসি (তদন্ত) মো. তাওহীদুল ইসলাম বলেন, জমিসংক্রান্ত বিরোধের জেরেই এই হত্যা সংঘটিত হয়েছে। আমরা লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।

এই বিভাগের আরো খবর