ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

ফরিদপুরে গরু ও কাঁচামালের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

এহসান রানা, ফরিদপুর

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রিদপুরের কৃষ্ণনগরের ইউনিয়নের গাবির বিলের কলাবাগান থেকে এক কাঁচামাল ও গরু ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।

 

নিহত ব্যক্তির নাম শরীফ শেখ (৩৫)। তিনি একই ইউনিয়নের রহিমপুর গ্রামের নিমাই শেখের পুত্র। নিহত শরীফ নিজ বাড়ীর অদুরের স্থানীয় বাজারে কাঁচামাল এর ব্যবসায়ী ছিলেন এবং কোরবানীর ঈদের সময় গরু কেনা বেচার ব্যবসা করতো।

 

পরিবারের দাবি, তার কাছে গরু কেনা বেচার কয়েকলাখ টাকা ছিলো, ওই টাকার জন্যেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে মনে করেন তারা। পরিবারের সদস্যরা জানান, শরীফ গত রাত দশটার পর থেকে নিখোঁজ ছিলেন, সকালে স্থানীয়রা কলা বাগানের পাশের মরিচ ক্ষেতে গিয়ে তার লাশ দেখতে পেয়ে পরিবাররের সদস্যদের ও ৯৯৯ নম্বরে জানায়।

 

কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা জানান, নিহত শরীফের মাথা কুপিয়ে তিনটি খন্ড করে ফেলে উপুড় করে রাখা হয়েছে।

 

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার জানান, ৯৯৯ নম্বরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করি। হত্যাকান্ডের কারণ অনুসন্ধান করে দেখা হচ্ছে এবং হত্যার সাথে সম্পৃক্তদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

এই বিভাগের আরো খবর