Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

মার্কিন নাগরিকদের রাশিয়া ছাড়ার আহ্বান

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

ম্প্রতি ইউক্রেনের সঙ্গে যুদ্ধের জন্য সেনাদের আংশিক সংগঠিত করার ঘোষণা দিয়েছে রাশিয়া। এর পরপরই যুক্তরাষ্ট্র মার্কিন নাগরিকদের অবিলম্বে রাশিয়া ত্যাগ করার আহ্বান পুনর্ব্যক্ত করেছে। সংবাদ মাধ্যম আল-জাজিরার এক প্রতিবেদনে এতথ্য জানানো হয়।
 

প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) গভীর রাতে মার্কিন দূতাবাস একটি নিরাপত্তা সতর্কতা জারি করে। মস্কোতে অবস্থিত মার্কিন দূতাবাস জানায়, আমেরিকানদের উচিত যত তাড়াতাড়ি সম্ভব দেশ থেকে বেরিয়ে যাওয়ার জন্য তাদের নিজস্ব ব্যবস্থা করা।

 

সতর্কতায় জানানো হয়, রাশিয়া দ্বৈত নাগরিকদের রাশিয়া থেকে তাদের প্রস্থান রোধ করতে চেষ্টা করতে পারে এবং সামরিক চাকরির জন্য দ্বৈত নাগরিকদের নিয়োগ করার চেষ্টাও করতে পারে। এসব থেকে বাঁচতে যত দ্রুত সম্ভব রাশিয়া ছেড়ে দিতে মার্কিন নাগরিকদের আহ্বান জানিয়েছে মার্কিন দূতাবাস।

 

এর আগেও ইউক্রেনে আগ্রাসন নিয়ে ওয়াশিংটন ও মস্কোর মধ্যে ক্রমবর্ধমান উত্তেজনার মধ্যে চলতি বছরের মার্চে মার্কিন নাগরিকদের রাশিয়া ছেড়ে যাওয়ার আহ্বান জানিয়েছিল মার্কিন পররাষ্ট্র দফতর।

এই বিভাগের আরো খবর