ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

শার্শায় সন্ত্রাসী ভাড়া করে তিন লাখ টাকার গাছ কর্তন

সাগর হোসেন, বেনাপোল

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

শোরের শার্শার পল্লীতে সন্ত্রাসী ভাড়া করে মহিউদ্দীনের নামের এক অসহায় ব্যক্তির পৈত্রিক  ভিটার ৩ লাখ টাকা মুল্যের ৬টি গাছ জোর পূর্বক কেটে নেওয়ায় থানায় অভিযোগ দায়ের করেছে ।

 

শুক্রবার বিকালে উপজেলার গোগা গ্রামে মহিউদ্দিনের পৈতৃক ভিটার এ গাছ কেটে নেয় গোগা ইউনিয়নের অগ্রভুলোট গ্রামের রমজান আলীর ছেলে হবিবার ও মাহবুব আলীর ছেলে আরিফুর রহমান। তবে এই গাছ কাটার সাথে মহিউদ্দিনের ভাই  মাসুম বিল্লাহও জড়িত এমনটিও অভিযোগ করেছে ভুক্তভোগির।

 

শুক্রবার সন্ধ্যায়  গোগা গ্রামে যেয়ে দেখা যায় তিন লাখ টাকা মুল্যের  ৬ টি গাছ কেটে নিয়ে গেছে।  তবে এর একটি গাছের গুড়ি ঘটনাস্থলে পড়ে রয়েছে।
 

 ভুক্তভোগি মহিউদ্দিন জানান, তার ভাই মাসুম বিল্লাহ তার শরীকের অংশ আগে থেকেই বিক্রি করেছে। সে এখন পৈত্রিক  ভিটার ওই গাছের কোন অংশের দাবীদার নয়।  হঠাৎ করে ১৫ থেকে ১৬ জন লোক তাদের ভিটা বাড়ির  সকল গাছ কাটতে আসলে বাঁধা দেওয়া হয়। এসময় ছোট ভাই মাসুমের কাছ থেকে গাছ কিনেছে জানিয়ে বাধা উপেক্ষা করে ৬টি বড় গাছ তারা কেটে নেয়।  গ্রাম্য শালিশে গাছ কাটতে নিষেধ করলেও  সন্ত্রাসী বাহিনী কেউ  শোনেনি। পরে ন্যায় বিচার পেতে শার্শা থানায় তার ভাই মাসুম ও তার সন্ত্রাসী বাহিনীদের নামে পুলিশে  অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান ভুক্তভোগী।

 

এদিকে গাছ কাটার সাথে জড়িত মাসুম বিল্লাহর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি কোন সদত্তোর দিতে পারেননি।

 

এ ব্যাপারে শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, এ বিষয়ে অভিযোগ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পারিবারিক ভাবে মিমাংশা করতে বলা হয়েছে। যদি সেটা না হয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর