ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

রায়গঞ্জ উপজেলা বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

এম জুবাইল আকন্দ এনামুল

প্রকাশিত: ২৩ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেয়ার প্রতিবাদে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে ব্যারিষ্টার আব্দুল বাতেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম মাষ্টার,  সাধারণ সম্পাদক মোঃ শামসুল ইসলাম,  সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি আয়নুল হক, পৌর বিএনপির সভাপতি হাতেম আলী সুজন, উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুর রাজ্জাক, যুগ্ম আহ্বায়ক আল আমিন,উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোকাদ্দেস হোসেন, তৌয়ব আলী আকন্দ,মোঃ মোখলেসুর রহমান, প্রমুখ।

 

বক্তারা সম্প্রতি বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেয়া সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, পদ্মা সেতু কারো ব্যক্তিগত টাকা দিয়ে তৈরি হয়নি বরং জনগনের টাকা দিয়ে তৈরী।

 

একটা দায়িত্বশীল জায়গা থেকে সাবেক প্রধানমন্ত্রী সম্পর্কে এমন বক্তব্য অগ্রহণযোগ্য। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা বিএনপির সদস্য সচিব আবুল কালাম আজাদ।

এই বিভাগের আরো খবর