ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

পুঠিয়ায় নকল বৈদ্যুতিক তার তৈরীর কারখানায় অভিযানে জরিমানা

নাজিম হাসান, রাজশাহী

প্রকাশিত: ২৬ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


রাজশাহীর পুঠিয়ায় নকল বৈদ্যুতিক তার তৈরির অভিযোগে এক কারখানাকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে)  দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযানে এই অর্থ আদায় করা হয়।

 

এলাকাবাসি জানায়, উপজেলার পূর্ব কাঁঠালবাড়িয়া এলাকায় এবি কেবলস নামে একটি প্রতিষ্ঠান বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের বুদ্ধদেব নকল তার তৈরি করে করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই কারখানা থেকে বিআরবি কেবলস এর ৩০০০ গজ প্লাস্টিকের মোড়ক, ৫০০ পিস লেবেল, ২০ কয়েল নকল তার ও পিতলের ফর্মা জব্দ করা হয়। এবং এসময় সেখানে এলুমিনিয়াম দিয়ে তৈরী নি¤œ মানের ঝুকিপূর্ন বৈদূতিক তার উৎপাদন করে প্রচলিত বিভিন্ন ব্র্যন্ডের নামে বাজারজাত করার প্রমানও পাওয়া যায়। নকল ক্যাবল তৈরির কারখানায় অভিযান চালিয়ে এবি কেবলস নামে একটি প্রতিষ্ঠান বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের নকল তৈরি করছিল । গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই কারখানা থেকে বিআরবি কেবলস এর ৩০০০ গজ প্লাস্টিকের মোড়ক, ৫০০ পিস লেবেল, ২০ কয়েল নকল তার ও পিতলের ফর্মা জব্দ করা হয়েছে।

 

জাতীয় ভোক্তা অধকিার সংরক্ষণ অধদিপ্তররে রাজশাহী বভিাগীয় র্কাযালয়রে সহকারী পরচিালক হাসান মারুফ জানান,নকল ক্যাবল তৈরির কারখানায় অভিযান চালিয়ে এবি কেবলস নামে একটি প্রতিষ্ঠান বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের নকল তার তৈরি করে বাজার জাত করে আসছিল । এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই কারখানা থেকে বিআরবি কেবলস এর ৩০০০ গজ প্লাস্টিকের মোড়ক, ৫০০ পিস লেবেল, ২০ কয়েল নকল তার ও পিতলের ফর্মা জব্দ করা হয়। এবং কারখানাটিকে ২ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর