ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

কলকাতার ‘গু কাকু’তে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


ভিনেতা মোশাররফ করিম দেশে তুমুল জনপ্রিয়। অভিনয়শৈলী দেখিয়ে বহু আগেই দুই বাংলার দর্শকদের মন জয় করে নিয়েছেন। ইতোমধ্যে কলকাতার একটি ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। নতুন বছরে আবারো টালিউড ভ্রমণের সুযোগ মিলল মোশাররফ করিমের।


আবারও টালিউডে অভিনয় করতে যাচ্ছেন তিনি। তবে এবারের সিনেমাটির নাম কিছুটা হাস্যকর। যার নাম রাখা হয়েছে ‘গু কাকু’। সিনেমাটি পরিচালনা করবেন মণীশ বসু। ছবির পুরোনাম ‘গু কাকু- দ্য পটি আঙ্কল’। প্রযোজনায় রয়েছে মোজো প্রোডাকশনস।

 

এই ছবির শুটিং শুরু হতে চলেছে ফেব্রুয়ারি থেকে। সেখানে খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে বাংলাদেশি তারকা মোশাররফ করিমকে। তার সঙ্গে ওপার বাংলা থেকে থাকবেন হৃত্বিক চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অপরাজিতা ঘোষ এবং মিশকা হালিমের মতো তারকারা।

 

জানা গেছে, ‘গু কাকু’র পটভূমিকা নব্বইয়ের দশকের একটি মফস্বলি অঞ্চল। পরিচালক মণীশ বসুর কথায়, ‘একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কীভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করে এবং শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামলিনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই উঠে আসবে এই ছবিতে।’

 

মোশাররফ করিম এর আগে গত বছর ব্রাত্য বসু পরিচালিত কলকাতার ‘ডিকশনারি’ ছবিতে প্রথম অভিনয় করেন একজন ধনাঢ্য ব্যবসায়ীর ভূমিকায়। সেখানে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে কলকাতা থেকে ছিলেন নুসরাত জাহান ও আবির চট্টোপাধ্যায়। ছবিটি বেশ সাড়া ফেলে এবং প্রশংসিত হয় মোশাররফ করিমের অভিনয়। এবার পালা ‘গু কাকু’র।

এই বিভাগের আরো খবর