Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

নড়াইলে প্রধানমন্ত্রীকে কটুক্তি: স্বেচ্ছাসেবকদল নেতা গ্রেপ্তার

উজ্জ্বল রায়, নড়াইল

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

ড়াইলে প্রধানমন্ত্রীকে কটুক্তি: স্বেচ্ছাসেবকদল নেতা গ্রেপ্তার। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী  শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলার এক স্বেচ্ছাসেবকদল নেতাকে গ্রেপ্তার করেছে লোহাগড়া থানা পুলিশ।

 

সোমবার (৮আগষ্ট) সকালে উপজেলার শালনগর ইউনিয়নের পার-শালনগর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার কাজী তরিকুল ইসলাম (৪২) লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১নং যুগ্ন আহবায়ক। সে পার-শালনগর গ্রামের মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে।

 

এঘটনায় নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল বাদী হয়ে সোমবার সন্ধ্যায় তারিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

 

এজাহার সূত্রে জানা গেছে, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে কাজী তরিকুল ইসলাম তার পরিচালনাধীন ফেসবুক আইডি থেকে গত রবিবার (৭ আগষ্ট) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ একটি পোষ্ট দেয় এবং তা শেয়ার করে। পোষ্টটি শেয়ারের পর পরই ভাইরাল হয়ে পড়ে।

 

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোষ্ট দেওয়ার অভিযোগে লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কাজী তরিকুল ইসলাম কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।

এই বিভাগের আরো খবর