ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

রামগড়ে অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী (ইজিপিপি) উদ্বোধন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রামগড় উপজেলায় চলতি অর্থবছরে ১ম পর্যায়ে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রকল্প বাস্তবায়নের আওতায় অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচী(ইজিপিপি) প্রকল্প চালু হয়েছে।

 

শনিবার(২২ জানুয়ারী) সকাল ১১টায় ১নং রামগড় ইউপি'র মুসলিম পাড়া ও ২নং ইউপি'র নাকাপা গ্রামীন রাস্তাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একযোগে উক্ত মাটি কাটা কর্মসূচীর শুভ উদ্বোধন করেন।

 

উদ্বোধনকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী, ১নং ইউপি সদস্য সচিব বিজয় চাকমা ও ২ নং ইউপি'র সচিব মোঃ মিজানুর রহমান এবং ১ও ২নং ইউপি'র সদস্য- সদস্যাসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

রামগড় উপজেলায় চলতি অর্থবছরের সরকারের দুর্যোগ ব্যবস্থাপনায় ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান(ইজিপিপি) ৪০ দিনের কর্মসূচীর আওতায় ২টি ইউনিয়নের রাস্তাসহ বিভিন্ন স্থানে মাটি ভরাটের কাজ বাস্তবায়নের লক্ষ্যে ২৬৩জন শ্রমিক কাজ করছেন। প্রতিজন শ্রমিক গড়ে চারশত টাকা হারে ৪০ দিনে মোট ষোল হাজার টাকা করে পাবেন বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী জানান।  উক্ত দুই ইউপি'র উন্নয়ন কাজে টেক অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস- সমাজ সেবা কর্মকর্তা আজিজুর রহমান আঞ্জুম।

এই বিভাগের আরো খবর