Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

শারদীয় দুর্গাপূঁজা উপলক্ষে ঘাটাইলে মতবিনিময়

সবুজ সরকার সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল)

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

সন্ন শারদীয় দুর্গাপূঁজা ২০২২ উপলক্ষে ঘাটাইল থানার আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর)  সকাল ১১ টায় ঘাটাইল থানা প্রাঙ্গণে উপজেলার সকল পূঁজা উযদাপন কমিটির সভাপতি ও সম্পাদকদের উপস্থিতিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় পূঁজা চলাকালীন সময়ের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক অলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মো.সোহেল রানা।

 

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন থানা ভারপপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম।  এসময় বক্তব্য রাখেন, সাগরদিঘি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: দুলাল আকন্দ ঘাটাইল হিন্দু বৌদ্ব খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন কমিটির সভাপতি অধীর চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক অমূল্য চন্দ্র আর্য্য,সহ-সভাপতি প্রণতিরায় চৌধুরী প্রমুখ।  অনুষ্ঠান সঞ্চালনা করে ঘাটাইল থানা তদন্ত কর্মকর্তা আব্দুল হক।

 

উল্লেখ্য, ঘাটাইল  উপজেলায় এবছর ৭৫  টি পূঁজা মন্ডপে শারদীয় দুর্গাপূঁজা অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরো খবর