Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

টিএসএফ, মাটিরাঙ্গা উপজেলা ও কলেজ শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ, মাটিরাঙ্গা উপজেলা শাখার ১৫তম ও কলেজ শাখার ১৩তম দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে ।

 

গত শনিবার (২৬ নভেম্বর) সকাল ১০টায় মাটিরাঙ্গার উপজেলার জল পাহাড় পার্ক মিলনায়তনে সংগঠনের মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি প্রবাস কান্তি ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র শাসছুল হক। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা এবং প্রধান বক্তা হিসেবে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ, কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি মাচাং নয়ন ত্রিপুরা উপস্থিত ছিলেন।

 

আলোচনা সভায় মাটিরাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ (ভাঃ) প্রশান্ত ত্রিপুরা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা, টিএসএফ, কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, হরিপদ্ম ত্রিপুরা, টিএসএফ, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, জাতিসংঘ জনসংখ্যা তহবিলের বান্দরবান জেলার জেলা কর্মকর্তা ধন রঞ্জন ত্রিপুরা, মাটিরাঙ্গার অযোধ্যা মৌজার হেডম্যান জয়া ত্রিপুরা, টিএসএফ, চট্টগ্রাম মহানগর শাখার সাবেক সভাপতি খুশী কৃষ্ণ ত্রিপুরা, টিএসএফ, কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক মলেন্দ্র লাল ত্রিপুরা ও সাধারণ সম্পাদক মাচাং নক্ষত্র ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলার কার্বারী এসোসিয়েশনের সভাপতি বিরিন্দ্র কিশোর ত্রিপুরা বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

 

সভায় সংগঠনের মাটিরাঙ্গা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশিক রঞ্জন ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা শাখার ছাত্রী বিষয়ক সম্পাদিকা ঝর্ণা ত্রিপুরা। শুভেচ্ছা বক্তব্য রাখেন শাখা কাউন্সিল সম্পন্ন কমিটির সদস্য সচিব ও টিএসএফ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাচাং টিটু ত্রিপুরা।

 

প্রথম অধিবেশনের পরে সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শাখা কাউন্সিল সম্পন্ন কমিটির সদস্য সচিব টিটু ত্রিপুরা'র সঞ্চালনায় সর্বসম্মতিক্রমে আগামী ২০২৩-২০২৪ কার্যমেয়াদে ডলি ত্রিপুরাকে সভাপতি, দিগেন্দ্র ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও নয়ন জ্যোতি ত্রিপুরা সাংগঠনিক সম্পাদক করে ১৭সদস্যবিশিষ্ট উপজেলা শাখা এবং অনিতা ত্রিপুরাকে সভাপতি ও সুবল বিকাশ ত্রিপুরাকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস‍্য বিশিষ্ট মাটিরাঙ্গা কলেজ শাখা কমিটির নাম ঘোষণা করেন।

 

নতুন কমিটিদের শপথ বাক্য পাঠ করান সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাচাং নয়ন ত্রিপুরা।

এই বিভাগের আরো খবর