ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

যেকোনো মুহূর্তে গ্রেফতার করা হবে ইমরান খানকে!

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২৫ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানকে যেকোনো মুহূর্তে গ্রেফতার করা হতে পারে। নিরাপত্তা সূত্রের উদ্ধৃতি দিয়ে পাকিস্তানের মিডিয়া এ খবর প্রকাশ করেছে। এদিকে আজ বুধবার পিটিআইয়ের 'আজাদি মার্চ' ভণ্ডুল করে দিতে পুলিশ টিয়ার গ্যাস নিক্ষেপ করেছে।

 

ইমরান খান দাবি করেছিলেন তার লং মার্চ বা 'আজাদি মার্চ' হবে পাকিস্তানের ইতিহাসে 'বৃহত্তম'। তবে নিরাপত্তা বাহিনীর উদ্ধৃতি দিয়ে পাকিস্তানের কয়েকটি মিডিয়ার খবরে বলা হয়েছে, ইমরানের আন্দোলন ভণ্ডুল করে দিতে তাকে ও তার কয়েকজন ঘনিষ্ঠ সহযোগীকে গ্রেফতার করা হতে পারে।

 

এক শীর্ষ নিরাপত্তা কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে দি নিউজ জানায়, ইমরানের লংমার্চ ভণ্ডুল করতে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

সরকার ইতোমধ্যেই লং মার্চ নিষিদ্ধ করেছে। তাছাড়া লাহোর, করাচি, ইসলামাবাদ ও রাওয়ালপিন্ডিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। রাজধানীগামী সকল রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। এমনকি ইসলামাবাদের রেড জোনের নিরাপত্তা সুরক্ষিত রাখতে সরকার পাকিস্তান সেনাবাহিনীকেও তলব করেছে।

 

জিও টিভি জানায় কেবল লাহোর থেকেই পিটিআইয়ের ১৬২ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তবে সরকারের বিরূপ প্রতিক্রিয়া সত্ত্বেও ইমরান খান ও তার নেতারা তাদের কর্মসূচি সফল করার ঘোষণা দিয়েছে।

এই বিভাগের আরো খবর