ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

রামগড়ে রংতুলি একাডেমীর শিল্পীদ্বয় পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

দ্য নির্বাচিত রামগড় পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন স্থানীয় সাংস্কৃতিক সংগঠন 'রংতুলি একাডেমি'র" পরিবারের শিল্পীবৃন্দ। বৃহঃবার(২৭ জানুয়ারী-২০২২ইং) সকাল ১১টায় পৌরসভা কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করা হয়।

 

সৌজন্য সাক্ষাৎকালে রংতুলি একাডেমী'র শিল্পী বৃন্দের পক্ষ থেকে  পৌর মেয়র মোঃ রফিকুল আলম কামালকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

 

পৌর মেয়র রফিকুল আলম কামাল স্থানীয় শিল্পীদের উদ্দেশ্যে বলেন, ১৯২০ সালের সাবেক প্রাচীন মহকুমা শহরের শিক্ষা, সাংস্কৃতিক ক্রীড়া অঙ্গনে দেশ-বিদেশে বেশ ভূমিকা রেখেছিলো। আজ সে ভুমিকা প্রায় বিলিনের পথে।  তাই স্থানীয় শিল্পীদেরই সে ঐতিহ্য ভুমিকা রাখার আহবান জানান। এবং পৌরসভার পক্ষ থেকে  সার্বিক সহযোগীর আশ্বাস প্রদান করেন।

 

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-৩ কণিকা বড়ুয়া, কাউন্সিলর আহসান উল্ল্যাহ, রংতুলি একাডেমীর   প্রতিষ্ঠাতা সভাপতি ও সংবাদকর্মী রতন বৈষ্ণব ত্রিপুরাসহ শিল্পীবৃন্দ।

এই বিভাগের আরো খবর