ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে শাবনূর যা বললেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
কমাত্র সন্তানকে নিয়ে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করেন। সেখান থেকেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির খোঁজ রাখছেন তিনি। আগামীকালের নির্বাচন যেন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয় সেই কামনা করেছেন এক সময়ের ঢালিউড কাঁপানো চিত্রনায়িকা শাবনূর। নির্বাচনে দুটি প্যানেল অংশ নিয়েছে সেই দুটি প্যানেলের জন্য শুভকামনা জানিয়েছেন ‘সুন্দরী বধূ’ খ্যাত নায়িকা।

 

শাবনূর বলেন, দুটি প্যানেলেই আমার সহকর্মীরা নির্বাচনে অংশ নিয়েছেন। তাদের জন্য আমার শুভকামনা। রিয়াজ ও ফেরদৌসের সাথে আমার অনেকগুলো কাজ হয়েছে। তাদের সাথে আমার বোঝাপড়া অনেক ভালো। তাই আমি সবাইকে বলতে চাই, সবার জন্য আমার অন্তর থেকে দোয়। সবাই মিলেমিশে আমরা থাকি।

 

কিছু দিন আগেই গণমাধ্যমে খবর এসেছে আপনি মিশা সওদাগর-জায়েদ খানদের প্যানেল সমর্থন করছেন। তাদের জয় চান? এমন প্রশ্নে শাবনূর বলেন, বিষয়টি এমন নয়, জয় (চিত্রনায়ক জয় চৌধরী) আমাকে ফোন দিয়েছিল তখন আমি তাদের প্যানেলের জন্য শুভকামানা জানিয়েছি। আমাকে অনেকে ফোন দিয়েছে। আমি সবাইকে শুভকামনা জানিয়েছি।

 

শাবনূর আরও বলেন, শিল্পী সমিতির নির্বাচন মানে কোনো রাজনৈতিক নির্বাচন নয়। এটা কোনো জাতীয় নির্বাচন নয় যে, ‍যুদ্ধক্ষেত্র হয়ে যাবে। আসলে কেউ যুদ্ধে নামেনি। এখানে সবাই শিল্পী। আর শিল্পীদের মন উদার।

 

এবারের চলচ্চিত্র শিল্পী নির্বাচনে দুটি প্যানেলে লড়ছেন ৪২ জন চলচ্চিত্র অভিনয়শিল্পী। ইলিয়াস কাঞ্চন ও নিপুন প্যানেলে আছেন, রিয়াজ, ফেরদৌস, অমিত হাসান, শাকিল খান, ডি এ তায়েব, নিরব, ইমন, সাইমন, নানা শাহ, আজাদ খান, শাহনূর,  আরমান, আফজাল শরীফ, গাঙ্গুয়া, সাঙ্কোপাঞ্জা কেয়া, পরীমনি,  জেসমিন ও সীমান্ত।

 

মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলে আছেন, ডিপজল, রুবেল, সুব্রত, আলীরাজ, বাপ্পারাজ, মৌসুমী, সুচরিতা, রোজিনা, অঞ্জনা, অরুণা বিশ্বাস, নাদির খান, আসিফ ইকবাল, চুন্নু, জ্যাকি আলমগীর, জাকির হোসেন, আলেকজান্ডার বো, জয় চৌধুরী, ফরহাদ হোসেন ও হাসান জাহাঙ্গীর।

 

এই বিভাগের আরো খবর