ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

রামগড়ে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২৬ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ির রামগড় উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহঃবার (২৬ মে) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত'র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

 

মাসিক আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় রামগড়ের সার্বিক পরিস্থিতি সন্তোষ প্রকাশ করে বক্তাগন বলেন, রামগড়ে সার্বিক ঠিক থাকলেও সম্প্রতি মাদকের তৎপরতা বেড়েছে। মাদক নির্মুলে দ্রুত প্রদক্ষেপ গ্রহনের দাবী জানিয়েছেন বক্তাগন।  তাছাড়া বিদ্যুৎ লোডশেডিং সমস্যার উত্তোরণ, ইভটিজিং বন্ধে আরো তৎপরতা বাড়ানো, গরু-মুরগী মাংসের মূল্য বৃদ্ধি রোধ ও বাজার মনিটরিংয়ের বিষয়ে আরো তৎপরতা বাড়ানোর অনুরোধ করা হয়।

 

এসময় সভায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার, ওসি(তদন্ত) রাজীব চন্দ্র কর, সাবেক উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার বীর মুক্তিযুদ্ধা মফিজুর রহমান, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী আলমগীর, বিভিন্ন দপ্তরের সরকারি - বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, আনসার প্রতিনিধি, বাজার কমিটির প্রতিনিধিসহ স্থানীয় সাংবাদিকগন।

এই বিভাগের আরো খবর