ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

এসএসসি পাসে রেলওয়েতে চাকরি

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৬ মে ২০২২  

নমুনা ছবি

নমুনা ছবি

 
বাংলাদেশ রেলওয়ে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ রেলওয়েতে গেটম্যান (ট্রাফিক) পদে ৬৮৪ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

 

পদের নাম: গেটম্যান (ট্রাফিক)
পদসংখ্যা: ৬৮৪
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস
বেতন স্কেল: ৮,২৫০ থেকে ২০,০১০ টাকা (গ্রেড-২০)
যেসব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন: পাবনা ও লালমনিরহাট জেলা ছাড়া সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী এবং রেলওয়ে পোষ্য কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

 

বয়সসীমা: প্রার্থীর বয়স ২০২২ সালের ১ জুন তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর।
রেলওয়েতে বিশাল নিয়োগ, পদ ৬৮৪

 

আবেদন যেভাবে করতে হবে:

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন, আবেদন ফি জমাদান পদ্ধতি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে সমস্যা হলে টেলিটক মোবাইল থেকে ১২১ নম্বরে অথবা [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে ই-মেইলের সাবজেক্টে প্রতিষ্ঠানের নাম, পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

 

আবেদন ফি
অনলাইনে আবেদন ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ সার্ভিস চার্জসহ ৫৬ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।
 

আবেদনের সময়সীমা আগামী ৬ জুন ২০২২ থেকে ১৮ জুলাই ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।