ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২,   মাঘ ৯ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮ প্রাক্তন ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক মারা গেছেন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল ঢাকায় শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, পাঠদান চলবে অনলাইনে করোনার ইতিহাসে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

বিপিএল শুরু হবে ২৮ জানুয়ারি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

দীর্ঘ দুই বছর পর আবারও মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আগামী জানুয়ারিতে টুর্নামেন্টটি শুরু হবে। তবে সময়সূচিতে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ২৮ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএল।

 

এর আগে গত সপ্তাহে বিপিএলের ফ্র্যাঞ্চাইজি চেয়ে দরপত্র আহ্বান করেছিল বিসিবি। তখন দরপত্রে বলা হয়েছিল, ২০ জানুয়ারি শুরু হবে বিপিএল। কিন্তু বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানালেন, ৮ দিন পিছিয়ে টুর্নামেন্টটা শুরু হবে ২৮ জানুয়ারি।

 

তিনি বলেছেন, ‘আমরা এখন পর্যন্ত যেটা সিদ্ধান্ত নিয়েছি ২৮ জানুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিপিএলের স্লট রাখা আছে। এর মধ্যেই আমরা শেষ করবো।’ আগামী ৫ ডিসেম্বর দরপত্র জমা দেওয়ার শেষ দিন। তার পরই বিপিএলের অষ্টম আসরের ছয়টি দল চূড়ান্ত হবে।

 

এবার বিপিএলে বিদেশি ক্রিকেটাররা অংশ নেবেন। প্রত্যেক দল তিন বিদেশি খেলাতে পারবেন। তবে তাদের অংশগ্রহণ নির্ভর করছে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনের সার্বিক পরিস্থিতির ওপর। বিসিবি নজর রাখছে সরকারের নির্দেশনার ওপর।

 

নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমার দেশে তো সবকিছু স্বাভাবিকভাবেই চলছে। ওটার প্রভাব সেভাবে পড়ে নাই। যদি সরকারের কাছ থেকে পরে কোনো নিষেধাজ্ঞা আসে বিদেশি দলের ভ্রমণের ব্যাপারে, তখন বিষয়টাকে হয়তো কিছুটা ঠিকঠাক করতে হবে।’

এই বিভাগের আরো খবর