Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

রংপুরে বাস মুখোমুখি সংঘর্ষে নয়জন নিহতের ঘটনায় ২০দিন পর বাস চালক আটক

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে  নয়জন নিহতের ঘটনায় ২০ দিন পর বাসচালক দেলোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় তারাগঞ্জের ইকরচালী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে হাইওয়ে থানা পুলিশ। দেলোয়ার হোসেন কিশোরগঞ্জ জেলা সদরের রঘুনন্দন গ্রামের বাসিন্দা।

 

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, দুর্ঘটনার পর থেকে দেলোয়ার আত্মগোপনে ছিলেন। তিনি জোয়ানা পরিবহনের চালক। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

 

গত ৪ সেপ্টেম্বর (রোববার)  দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বৃষ্টির মধ্যে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী জোয়ানা পরিবহনের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাঁচজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা যান। দুর্ঘটনায় আহত হন অর্ধশতাধিক যাত্রী। এ ঘটনায় তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মাহবুব মোর্শেদ বাদী হয়ে মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর