Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

প্রণব মুখার্জির অবস্থা স্থিতিশীল

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি হাসপাতালে যেমন ছিল তেমনী আছেন, তার অবস্থার কোনো পরিবর্তন হয়নি। এখনো তিনি ভেন্টিলেটর সাপোর্টেই আছেন। তবে তার শরীরের গুরুত্বপূর্ণ প্যারামিটারগুলো স্থিতিশীল রয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, প্রণব মুখার্জির শারীরিক অবস্থা সংকটের মধ্যেই রয়েছে। তার ভাইটাল ও ক্লিনিক্যাল প্যারামিটারগুলো স্থিতিশীল রয়েছে। ভেন্টিলেটর সাপোর্টেই আছেন তিনি। নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

জানা গেছে, গত ৯ আগস্ট রাতে বাথরুমে পড়ে গিয়ে কপাল ও রগে চোট পান প্রণব। সোমবার সকালে তাকে নিয়ে আসা হয় আর অ্যান্ড আর হাসপাতালে। সিটি স্ক্যানে ধরা পড়ে, সাবেক এই রাষ্ট্রপতির মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছে, যে ব্লাড ক্লট-কে ডাক্তারি পরিভাষায় বলে ‘সাবডিউরাল হেমাটোমা’।

বছর ছয়েক আগে হৃদযন্ত্রে ব্লকেজের সমস্যা দেখা দিয়েছিল তার।  হৃদযন্ত্রে ব্লকেজের সমস্যা দেখা দেওয়ার পর থেকেই নিয়মিত চিকিৎসকদের পরামর্শ এবং পর্যবেক্ষণে থাকেন প্রণব মুখার্জি। সেই সংক্রান্ত শারীরিক পরীক্ষার জন্যই তিনি দিল্লির একটি হাসপাতালে গিয়েছিলেন। সেখানে গিয়ে কভিড-১৯ পরীক্ষা করার পর রিপোর্ট পজিটিভ এসেছে।

 

এই বিভাগের আরো খবর