Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রামগড় বিজিবি কর্তৃক শান্তকরণের অর্থায়নে মসজিদ ও গভীর নলকূপ উদ্বোধন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ৬ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ির রামগড় ব্যাটালিয়ন ৪৩ বিজিবি শান্তকরণের অর্থায়নে সম্প্রীতি উন্নয়ন কর্মসূচির আওতায় দূর্গম পাহাড়ী এলাকায় পুর্ণ সংস্কার শেষে ১টি মসজিদ ও পানি শূণ্য এলাকায় ১টি গভীর নলকুপ নির্মাণ শেষে উদ্বোধন করা হয়েছে।

 

শনিবার (৬ আগস্ট) দুপুরে উপজেলার চান্দপাড়ায় জামে মসজিদ ও যৌথ খামার এলাকায় নলকূপ উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জোন অধিনায়ক মেজর মো.  মনিরুজ্জামান।  

 

উপজেলার ১নং  রামগড় ইউনিয়নের দুর্গম চাঁন্দপাড়া ঢাকা কলোনী জামে মসজিদের পুর্ণ সংস্কার ও  যৌথখামার বাসিন্দাদের পানীয় জলের সমস্যা সমাধানে একটি গভীর নলকুপ নির্মাণ করে বিজিবি।

 

বিজিবি কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানান, দীর্ঘ দিনের পুরাতন জরাজীর্ণ সমজিদে ইবাদত পালনে স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লিদের কষ্টের কথা বিবেচনা করে ১ লক্ষ ৮৭ হাজার ৫৮০ টাকা ব্যয়ে চান্দপাড়া ঢাকাকলোনী জামে মসজিদ এবং ৯১ হাজার ১১০ টাকা ব্যয়ে যৌথ খামার এলাকায় একটি গভীর নলকূপ নির্মাণ করে দেয়া হয়।

 

ভারপ্রাপ্ত জোন অধিনায়ক মেজর মো. মনিরুজ্জামান জানান, অত্র এলাকায় সীমান্ত রক্ষার পাশাপাশি জনসাধারণের আর্থ সামাজিক উন্নয়নে রামগড় জোন কাজ করে যাচ্ছে, যা আগামীতে ও অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর