ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

ইরাকে আইএসের ভয়াবহ হামলা, নিহত ৫

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
রাকের উত্তরাঞ্চলীয় দিয়ালা প্রদেশে জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেটের বোমা হামলায় অন্তত পাঁচজন নিহত হয়েছে। তারা সবাই কুর্দি বাহিনীর সদস্য বলে জানিয়েছে আল-জাজিরা। এ ঘটনায় আহত হয়েছে অন্তত চারজন।

 


প্রদেশ কর্তৃপক্ষ জানায়, স্থানীয় সময় রোববার সকালে কুর্দি বাহিনীর সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালায় জঙ্গিগোষ্ঠীটি। প্রদেশটিতে প্রায়ই ইরাকি নিরাপত্তা বাহিনী ও কুর্দিদের লক্ষ্য করে হামলা চালিয়ে আসছে আইএস।
 


রোববার কুর্দিস্তান অঞ্চলের প্রেসিডেন্ট নেচিরভান বারজানি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। বারজানি এক বিবৃতিতে বলেন, দায়েশের হামলা বৃদ্ধি একটি বিপজ্জনক ও গুরুতর বার্তা বহন করে। যা এই অঞ্চলে জন্য হুমকিও বটে। তাই পেশমার্গা বাহিনী ও ইরাকি নিরাপত্তা বাহিনীর মধ্যে বৈশ্বিক জোটের আরও সহযোগিতা প্রয়োজন।

এই বিভাগের আরো খবর