Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

রামগড় বিজিবি জোন কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোনের ব্যবস্থাপনায় এলাকার অসহায় ও দরিদ্র রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। রবিবার(২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় রামগড় জোন সদর দপ্তর এলাকার নুরপুর স:প্রা:বিদ্যালয় প্রাঙ্গনে এ ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়।  রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ও জোন অধিনায়ক লে. কর্ণেল হাফিজুর রহমান পিএসসি, ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন।

 

এ সময় ৪৩ বিজিবি'র সহকারী পরিচালক রাজু আহম্মেদ, বিজিবি পদস্থ কর্মকর্তাসহ শিক্ষক, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এতে মেডিকেল ক্যাম্পে সেবা প্রদান করেন ২৩ বিজিবি'র নিজস্ব এমও ক্যাপ্টেন আশিকুর রহমান ও রামগড় স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা:মো, সাদ্দাম হোসেন, মেডিক্যাল সহকারী হাবিল্দার সাইফুল ইসলাম, ল্যা: নায়েক শাকিল আহম্মেদ, সিপাহী জাহিদুল ইসলাম সহ মিড ওয়াইফ নার্গিস আক্তার প্রমূখ।

 

উদ্বোধনী শেষে জোন অধিনায়ক লে. কর্নেল হাফিজুর রহমান বলেন, সীমান্তরক্ষার পাশাপাশি এলাকায় চোরাচালান রোধ ও কল্যাণকর কাজে জনসাধারণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীকে এই সেবা দেয়া সহ এ ক্যাম্পইন অব্যাহত রয়েছে। এদিকে নিজ এলাকায় বিনামূল্যে সেবা পেয়ে রোগীরাও বেশ খুশি।

এই বিভাগের আরো খবর