ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

ধুনটে নদীতে নিখোঁজের ১৪ঘন্টা পর লাশ উদ্ধার

ফজ‌লে রাব্বী মানু, ধুনট (বগুড়া)

প্রকাশিত: ১৯ জুন ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


গুড়ার ধুনট উপজেলায় ইছামতি নদীতে নিখোঁজের ১৪ ঘন্টা পর জামাল উদ্দিন (৫৬) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ইছামতি নদীর পারধুনট ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত জামাল উদ্দিন উপজেলার পারধুনট গ্রামের মৃত গেদু সরকারের ছেলে।

 

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, জামাল উদ্দিন শুক্রবার দুপুরের দিকে বাড়ি থেকে ইছামতি নদীর পূর্বতীরের মাঠে গরু চরাতে যায়। গরু চরানো শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গরু নিয়ে সাঁতরিয়ে নদী পার হতে থাকে জামাল উদ্দিন। এ সময় পানির প্রবল ¯্রােতে জামাল উদ্দিন নদীতে ডুবে নিখোঁজ হয়। তবে গরু সাতরিয়ে নদীর পশ্চিম তীরে উঠে।

 

সংবাদ পেয়ে সন্ধ্যার পরে ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। সেখানে প্রাথমিকভাবে উদ্ধার তৎপরতা চালায়। কিন্ত জামাল উদ্দিনকে না পেয়ে উদ্ধার তৎপরতা স্থগিত করা হয়। পরে শনিবার সকাল ৮টা ১০ মিনিটের সময় রাজশাহী থেকে আসা ৪ সদস্যের ডুবুরি দলের সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা করেন। প্রায় ২০ মিনিট অভিযান শেষে ডুবুরি দলের সদস্য আরমান আলী ডুবে যাওয়া স্থান থেকে নিখোঁজ জামাল উদ্দিনকে উদ্ধার করেন।

 

ধুনট ফায়ার সার্ভিস ষ্টেশনের ইনচার্জ সামসুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, নিখোঁজের পর তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। রাতের বেলায় অন্ধকারের কারণে উদ্ধার তৎপরতা সাময়িক স্থগিত করা হয়েছিল। শনিবার সকালের দিকে ডুবুরিদের মাধ্যমে জামাল উদ্দিনের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছ হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর