ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে খাগড়াছড়িতে বর্ণিল আয়োজন

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বাঙালি জাতির গৌরব ও আত্মমর্যাদার প্রতীক স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে দিনটি উদযাপন করেছে খাগড়াছড়ি জেলাবাসী।

 

এ উপলক্ষ্যে শনিবার (২৫জুন) সন্ধ্যায় জেলা শহরের আলুটিলা পর্যটন পার্কে ফানুস উড্ডয়ন ও আতশবাজি উৎসবের আয়োজন করা হয়।

 

এর আগে সকাল ৯ টায় খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য আয়োজনে উদ্যোগ নেয় জেলা প্রশাসন। এসময় খাগড়াছড়ির বিভিন্ন সম্প্রদায়ের সম্মিলনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরপরে বেলুন উড়ানো, প্রামাণ্য চিত্র প্রদর্শনও করা হয়।

 

আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, উপজাতীয় শরনার্থী টাস্কফোর্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ সচিব) কৃষ্ণ চন্দ্র চাকমা, মং সার্কেল চীফ সাচিংপ্রু চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কাশেম’সহ জেলা পর্যায়ের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরবর্তীতে জেলা পুলিশ প্রশাসন ও জেলা আওয়ামীলীগের নেতৃতে পৃথক পৃথকভাবে বর্ণিল আনন্দ র‌্যালি বের করা হয়।

 

এতে খাগড়াছড়ি জেলার সকল স্তরের মানুষ অংশগ্রহণ করেন। এরপর খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রজেক্টরের মাধ্যমে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি অবলোকন করেন অতিথিরা।

এই বিভাগের আরো খবর