ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

রামগড় জোনের অভিযানে ভারতীয় ফেন্সিডিল জব্দ

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রামগড়স্থ ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) এর অভিযানে ৯৯ বোতল অবৈধ ভারতীয় ফেন্সিডিল জব্দ করা হয়েছে বলে জানা গেছে।

 

সোমবার(২৪ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে রামগড় জোন অধিনস্ত চট্টগ্রাম জেলার ভূজপুর থানার অন্তর্গত আঁধারমানিক নামক এলাকা হতে মালিকবিহীন এসব ফেন্সিডিল জব্দ করে বিজিবির আঁধারমানিক বিওপির দায়িত্বরত সদস্যরা।

 

বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৪৩ বিজিবি অধীনস্থ আঁধারমানিক বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ গিয়াস উদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল চট্টগ্রাম জেলার ভূজপুর থানার অন্তর্গত আঁধারমানিক বিওপির আঁধারমানিক (জিআর-৬৯৭৪১৬ এমএস ৭৯এন/৯) নামক স্থান হতে মালিকবিহীন ৯৯ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে, যার বর্তমান বাজার মূল্য প্রায় ৪০হাজার টাকা।

 

কর্তৃপক্ষ আরো জানায়, প্রযোজনীয় কার্যক্রম শেষে নিকটস্থ ভূজপুর থানায় সাধারণ ডায়েরী শেষে জব্দকৃত ফেন্সিডিল পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

 

জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আনোয়ারুল মাযহার, পিবিজিএম, পিএসসি বলেন- মাদকমুক্ত রামগড় গড়তে ও সীমান্ত সুরক্ষায় ভবিষ্যতেও বিজিবি'র এমন অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো খবর