ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

ছেলের কাঁধে বাবার লাশ

ইদ্রিস আলী, পাঁচবিবি (জয়পুরহাট)

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


হাজার হাজার মানুষের শ্রদ্ধা আর ভালবাসায় নিজ গ্রামে শায়িত হলো জাতীয় সংসদের মামনীয় হুইপ ও জয়পুরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপনের পিতা আলহাজ্ব শরিফ উদ্দিন মন্ডলের লাশ। গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় হুইপ স্বপনের পিতা রাজধানীর শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মৃত্যুবরণ করেন।

 

আজ মঙ্গলবার সকাল ১০.৪০ মিনিটে পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মুরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে মুরহুমের পুত্র জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট- ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপিসহ আস পাশের জেলাগুলোর আওয়ামীলীগের নেতাকর্মী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

 

পরে সাড়ে ১১টায় জয়পুরহাট সদর উপজেলার রামকৃঞ্চপুর নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে হুইপ স্বপনের কাধে করে পারিবারিক কবরস্থান দাফন করা হয়।

 

তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করেন।

 

এই বিভাগের আরো খবর