ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ আজ এক নতুন যুগে প্রবেশ করেছে- শিক্ষামন্ত্রী

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৫ জুন ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের এই দিনে চাঁদপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে শহরের হাসান আলী স্কুল মাঠ থেকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির নেতৃত্বে বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়। পরে এটি চাঁদপুর স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।


 

জেলা প্রশাসনের আয়োজনে এই শোভাযাত্রায় জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, পিবিআই পুলিশ সুপার নূর রেজওয়ানা পারভীন, জেলা আওয়ামী লীগ সভাপতি নাসিরউদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, জেলা পরিষদ প্রশাসক ওচমান গনি পাটোয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েলসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠন এবং বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ অংশ নেন।  

 

এসময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে দেশ আজ এক নতুন যুগে প্রবেশ করেছে। কারণ, তার হাত ধরেই ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছে বাংলাদেশ।  এই জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি।  

 

এদিকে, বৈরি আবহাওয়া উপেক্ষা করে চাঁদপুরে স্টেডিয়ামে প্রায় ৫০ হাজার মানুষ জড়ো হন। সেখানে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

 

এই বিভাগের আরো খবর