ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

ইমরান খানের ঘরে ‘গোপন ডিভাইস’ বসাতে গিয়ে বাড়ির কর্মী আটক!

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খানের বানি গালার বাড়ির শয়নকক্ষে গোপন ডিভাইস বসাতে গিয়ে তাঁরই বাড়ির এক কর্মী ধরা পড়েছেন। পাকিস্তানের এআরওয়াই টিভির অনলাইন একটি সূত্রের বরাতে এমনটি জানিয়েছে।

 

পিটিআই নেতা শাহবাজ গিল এআরওয়াইকে জানান, ইমরান খানের বাড়ির নিরাপত্তায় নিয়োজিত টিম ডিভাইস বসানোর চেষ্টা টের পায়। পরে ইমরান খানের শয়নকক্ষের একজন পরিচ্ছন্নতাকর্মীকে আটকের পর পুলিশে দেওয়া হয়।

 

এর আগে গত সপ্তাহে ইমরান খানকে হত্যা করতে গুপ্তঘাতক ভাড়া করা হয়েছে বলে সতর্ক করে দেশটির কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট (সিটিডি)। পাকিস্তানের সংবাদপত্র দৈনিক জং-এর বরাত দিয়ে জিও টিভির অনলাইন এ তথ্য প্রকাশ করে।

 

খাইবার পাখতুনখাওয়া প্রদেশের সিটিডি কার্যালয় সতর্কতা জারি করে বলে, ‘সন্ত্রাসীরা ইমরান খানকে হত্যার পরিকল্পনা করছে। আফগানিস্তানের কারও কাছ থেকে তারা সহযোগিতা নিচ্ছে। আফগানিস্তানের একজনকে ইমরান খানকে টার্গেট করার দায়িত্ব দেওয়া হয়েছে এবং ওই আফগান গুপ্তঘাতক অন্যদের দায়িত্বও বুঝিয়ে দিয়েছে।’

 

সে সময় শাহবাজ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ ইমরান খানকে হত্যার হুমকি আমলে নিতে রাজি হননি। পরে পিটিআই’র পক্ষ থেকে বারবার ইমরান খানের জীবন ঝুঁকিতে বলে দাবি করা হলেও সরকার তা আমলে নেয়নি।

 

এই বিভাগের আরো খবর