Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

সিলেট জুড়ে নিরাপত্তা জোরদার, বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারী

আবুল কাশেম রুমন, সিলেট

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

 

সিলেট জুড়ে নিরাপত্তার জোরদার করেছে প্রশাসন বিভাগ। ঢাকার আদালতের সামন থেকে দুই আসামি ছিনিয়ে নেওয়ার পর নির্দেশনা দেওয়া হয় আদালত পাড়ায় কঠোর নিরাপত্তার জোরদার করার জন্য। এর নির্দেশনা পাওয়ার পর সিলেটের প্রশাসন বিভাগ ও আদালত পাড়া নিরাপত্তা চাদরে ঢাকা হয়েছে, বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারী। শুধু সিলেট নয়, হবিগঞ্জ, মৌলবীবাজার, সুনামগঞ্জ আদালত ও শহরের বিভিন্ন জায়গায় প্রশাসনিক নজরদারী বাড়ানো হয়েছে।

 

রোববার (২০নভেম্বর) দুপুর ১২টা ৪৫মিনিটের দিকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেয় তাদের সঙ্গীরা। জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যার মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত দুই আসামি ছিলেন ওই দু’জন। মোটরসাইকেল করে আসা চার জঙ্গি তাদের পুলিশের চোখে স্প্রে মেরে তাদের ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

 

পলাতকরা আসামিরা হলেন- সুনামগঞ্জের ছাতক উপজেলার মাধবপুরের মইনুল হাসান শামীম ও লালমনিরহাটের আদিতমারি উপজেলার ভেটেশ্বর গ্রামের আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব। তারা জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য।

 

এ ঘটনার পর সিলেটের বিভিন্ন জাগায় পুলিশ চেকপোস্ট বসিয়ে নিরাপত্তার জোরদার অব্যাহত রেখেছে। তাছাড়া রোববার রাত থেকে দেখাগেছে সিলেট শহর কিংবা উপজেলার থানা ও পুলিশ ফাঁড়ির টহল জোরদার করা হয়েছে বাড়তি।

 

এই বিভাগের আরো খবর