Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মার্চ ২০২৩,   চৈত্র ৮ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
শি-পুতিনের আনুষ্ঠানিক বৈঠক আজ মুগদায় গ্যাস নেওয়ার সময় ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে যুবকের মৃত্যু ঢাকাসহ ১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস ট্রাম্পকে গ্রেফতার করা হতে পারে আজ আরাভকে খুঁজছে দুবাই পুলিশ

নারী প্রতিনিধিত্ব বৃদ্ধিতে সহযোগিতা করা হবে- বোমাং সার্কেল

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৯  

মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ ও নারী হেডম্যান কার্বারী নেটওয়ার্কের যৌথ আয়োজনে বুধবার (১৮ডিসেম্বর ২০১৯খ্রি:) বান্দরবান জেলা শহরের রয়েল হোটেল সম্মেলন কক্ষে অনুষ্ঠিত "নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ এবং প্রথাগত প্রতিষ্ঠানের নারী নেতৃত্বের সক্ষমতা ও সংখ্যা বৃদ্ধি সংক্রান্ত বিষয়ে প্রথাগত প্রধানগনের সংবেদনশীলতা ও সচেতনতা বৃদ্ধি’’ শীর্ষক কর্মশালায় বোমাং সার্কেল চিফ বোমাংগ্রী উঃ উ চ প্রু প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রথারীতি রক্ষার ক্ষেত্রে হেডম্যান কার্বারীদেরকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে এবং নারী কার্বারী নিয়োগের ক্ষেত্রে যথাযথ প্রক্রিয়া অনুসরণপূর্বক নিয়োগদানের প্রতি গুরুত্বারোপ করেন।

এসময় প্রকল্প সমন্বয়ক জয় প্রকাশ ত্রিপুরার সঞ্চালনায় কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিএইচটি হেডম্যান নেটওয়ার্কের সাধারণ সম্পাদক শান্তি বিজয় চাকমা এবং স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প পরামর্শক চন্দ্রা ত্রিপুরা। সভায় নারী হেডম্যান কার্বারী নেটওয়ার্কের সভাপতি জয়া ত্রিপুরার সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, বলিপাড়া নারী কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক হ্লা সিং নু, মানুষের জন্য ফাউন্ডেশনের প্রোগাম ম্যানেজার এভিলিনা চাকমা, অনন্যা কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রাজকুমারী ডঃ নাই প্রু নেলী, বোমাং সার্কেল হেডম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক টি মং প্রু, বিশিষ্ট সাংবাদিক বুদ্ধ জ্যোতি চাকমা প্রমূখ।

এতে আযোজিত কর্মশালায় বোমাং সার্কেলের অন্তর্গত বিভিন্ন মৌজা ও গ্রামের ৫০ জন নারী-পুরুষ কার্বারী-হেডম্যান অংশগ্রহন করেন।

 

এই বিভাগের আরো খবর