Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

কলেজ ছাত্রী তানিয়ার আত্মহত্যার প্ররোচণকারী সুজনের শাস্তির দাবিতে মানববন্ধন

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

টাঙ্গাইলের মির্জাপুরে মহিলা কলেজের ছাত্রী তানিয়ার আত্মহত্যার প্ররোচণকারী সুজনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার দুপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মির্জাপুর মহিলা কলেজের আয়োজনে ঢাকা-টাঙ্গাইল বাইপাস মহাসড়কের কুমারজানী নামকস্থানে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

সুজনের শাস্তির দাবিতে এই মানববন্ধনে কলেজের শিক্ষক-শিক্ষার্থী-তানিয়ার পরিবারের সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ গ্রহণ করেন।এসময় মানববন্ধনে অংশ নেয়া শিক্ষক শিক্ষার্থীরা বখাটে সুজনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি সম্বলিত বিভিন্ন ধরনের লেখা প্লেকার্ড বহন করে।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন,মির্জাপুর মহিলা কলেজ অধ্যক্ষ হারুন অর রশিদ,তানিয়া বাবা হারুন মিয়া প্রমূখ।এদিকে এ ঘটনার পর দিন ২২ সেপ্টেম্বর তানিয়ার বাবা হারুন মিয়া বাদী হয়ে সুজনকে আসামী করে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ সাংবাদিকদের বলেন,মামলার এক মাত্র আসামী সুজন মঙ্গলবার টাঙ্গাইল আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। বিচারক তার জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন। তার সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।
 

উল্লেখ্য ২১ সেপ্টেম্বর বুধবার বেলা ৩টার দিকে মির্জাপুর মহিলা কলেজ ছাত্রী তানিয়া সুইসাইড নোট লিখে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। একই ইউনিয়নের বুড়িহাটি গ্রামের আব্দুর রশিদের ছেলে সুজন তানিয়াকে প্রেমের ফাঁদে ফেলে তার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটান। গোপনে সেই ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয়  দেখিয়ে বিভিন্ন সময়ে ওই ছাত্রীর কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নেন।

এই বিভাগের আরো খবর