ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

সৌদি আরবের বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন সেলিম

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


টানা ২য় বারের মতো সৌদি আরবের বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন টাঙ্গাইলের মির্জাপুরের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মো.সেলিম মাহমুদ। আগামী তিন বছরের জন্য তাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগেও তিনি সুনামের সাথে এই দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি মির্জাপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সম্মানিত সদস্য।

 

সেলিম মাহমুদ মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের শুভূল্যা গ্রামের মো.শওকত আলী খানের ছেলে।তিনি, প্রায় ১৬ বছর যাবত খুব সুনামের সাথে সৌদি আরবের দাম্মামে থেকে ব্যবসা করছেন।

 

সেলিম মাহমুদ,গত ২০১৫ সালের দাম্মাম আল আমরা কমিটির সহ-সভাপতি, ২০১৬ সাল হইতে ১৭সাল পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতি, ২০১৮ সালে দাম্মাম মহানগর কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন। ২০১৮ সালে ও বর্তমান নতুন কমিটিতেও সৌদি আরবের বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটিতে তাকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব দেয় হয়েছে।

এই বিভাগের আরো খবর