Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

সকল ধর্মের মানুষের মেলবন্ধন বাংলাদেশে- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

 

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, সকল ধর্মের মেলবন্ধন বাংলাদেশে। সব ধর্মের মানুষ এখানে শান্তিপ্রিয়ভাবে মিলেমিশে বসবাস করছে। তিনি বলেন, হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের পূজার শেষেই বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণা পূর্ণিমা এবং এর পরেই মুসলমান ধমার্ম্বাম্বীদের ঈদে মিলাদুন্নবী।

 

মন্ত্রী বলেন- সংবিধানে সব ধর্মের মানুষকে সমান অধিকার ভোগ করার উল্লেখ আছে। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা- প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি ধর্মের কল্যাণে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন।

 

আজ বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষে বান্দরবান সদরের ১৪০টি বৌদ্ধ বিহারের প্রতিনিধিদের কাছে সরকারি অনুদানের চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।

 

মন্ত্রী আরও বলেন, প্রত্যেক ধর্মাবলম্বীরা পার্বত্য অঞ্চলে শান্তিপূর্ণভাবে উৎসব পালন করছে। সরকারি আইন শৃঙ্খলা বাহিনী সবসময় নিরাপত্তার কাজে তৎপর রয়েছে। তিনি বলেন, এখানকার মানুষ স্বাচ্ছন্দে ও শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্মের উৎসব পালন করতে পারছে।

 

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এসময় ৫০০ কেজি করে সরকারি চাল ১৪০টি বৌদ্ধ বিহারের প্রতিনিধিদের মাঝে বিতরণ করেন।

 

বান্দরবান সদর উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরোজের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক ডা. মো. শেখ ছাদেক, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর