ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

রুশ সেনারা দনবাস এলাকা সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে: জেলেনস্কি

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২০ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

উক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বলেছেন, রুশ বাহিনী পূর্ব দনবাস অঞ্চলকে 'সম্পূর্ণ ধ্বংস' করে দিয়েছে। রাশিয়া যে অঞ্চলে আক্রমণে জোর দিয়েছে, সেখানকার বর্ণনা দিয়ে জেলেনস্কি বলেছেন, নরকে পরিণত করে দেওয়া হয়েছে জায়গাটি। এটি অতিরঞ্জিত কথা নয়।

 

কিয়েভ থেকে দেওয়া রাত্রিকালীন ভাষণে ভলোদিমির জেলেনস্কি বলেছেন, রুশ বাহিনী ওই অঞ্চলকে সমান (ভেঙেচুরে) করে দিয়েছে।


মধ্য ইউক্রেনের শহরগুলোতেও ক্রমাগত হামলা চলছে। তার মধ্যে দনবাস সম্পূর্ণ ধ্বংস হয়ে গেছে।

 

তিনি আরো বলেছেন, এই সব কিছুর জন্য রুশ সামরিক বাহিনীর ব্যাখ্যা থাকতে পারে না, নেই। যতটা সম্ভব ইউক্রেনীয়কে হত্যা করার ইচ্ছাকৃত এবং অপরাধমূলক প্রচেষ্টা এটি। যতটা সম্ভব বাড়ি, সামাজিক সুবিধা এবং উদ্যোগকে ধ্বংস করা হচ্ছে।

 

বৃহস্পতিবার ইউক্রেনের প্রতিরক্ষা মন্ত্রণালয় রাশিয়া অভিযুক্ত করে বলেছে, দনবাসে আক্রমণ তীব্র করা হচ্ছে এবং বেসামরিক নাগরিকদের পালাতে বাধা দেওয়া হচ্ছে।

 

সূত্র: বিবিসি।

এই বিভাগের আরো খবর