ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

৩০ জুনের মধ্যে ঝুলন্ত তার সরানোর নির্দেশ ডিএনসিসি মেয়রের

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতাধীন রাস্তার ঝুলন্ত তার চলতি বছরের ৩০ জুনের মধ্যে অপসারণ করতে হবে বলে জানিয়েছেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম।

 

এছাড়া নগরবাসীর দুর্ভোগ লাঘবে বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উন্নয়ন প্রকল্পের নামে রাস্তা খনন বন্ধ থাকবে বলে জানান তিনি।

 

মঙ্গলবার গুলশান-২ নগর ভবনের হলরুমে বিভিন্ন প্রতিষ্ঠানের ওভারহেড ক্যাবল স্থানান্তর ও খনন করা রাস্তা মেরামত সংক্রান্ত এক সভায় এ নির্দেশনা দেন ডিএনসিসি মেয়র।

 

তিনি বলেন, সড়ক খননকারী প্রতিষ্ঠানগুলো নিয়ম না মানায় নগরবাসীকে ভোগান্তিতে পড়তে হচ্ছে। বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নগরীর কোথাও রাস্তা খনন করা যাবে না।

 

মোঃ আতিকুল ইসলাম বলেন, ওভারহেড ক্যাবলগুলোকে পরিকল্পিতভাবে ভূগর্ভে স্থানান্তর করতে হবে এবং সড়ক খননের সঙ্গে জড়িত কোম্পানিগুলোর মধ্যে সমন্বয় জোরদার করতে হবে।

এই বিভাগের আরো খবর