ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

এম এ আলম শুভ’র লেখা গানে বাজিমাত

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৫ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

র্তমান সময়ের একজন তরুণ জনপ্রিয় গীতিকার এম এ আলম শুভ। সময়ের সাথে তাল মিলিয়ে গান লিখছেন নাটক ও মিউজিক ভিডিও'তে। মুক্তি পাওয়া তার লেখা বেশ কিছু গান যুক্ত হয়েছে জনপ্রিয়তার তালিকায়।  

 

মেরিল প্রথম আলো  এ্যাওয়ার্ড ২০২১- এ চূড়ান্ত মনোনয়নে ছিলো তার লেখা গান ' হৃদয়ের আয়না' যেটার জন্য সেরা গায়ক ও গায়িকার ক্যাটাগরিতে নমিনেশন পেয়েছিলেন আভরাল সাহির ও কোনাল।

 

বর্তমানে জনপ্রিয় গানের তালিকায় যুক্ত আছে  আভরাল সাহির ও পড়শীর গাওয়া 'চল পাখি হয়ে উড়ি ' 'একটা গল্প শোন'। কোনালের কণ্ঠে গাওয়া 'প্রেমের বান', আভরাল সাহিরের সাথে যৌথ কণ্ঠে 'তোমার অভাবে'  'হৃদয়ের আয়না' ৷ রাহুল ও খেয়ার কণ্ঠে 'পাগল তোর জন্য', তাহসিন ও আতিয়া আনিসার কণ্ঠে 'এটা গল্প নয়', অঙ্কিতা ও আভরাল সাহিরের কণ্ঠে 'কি করে বলবো তোকে', আজাদ রাহী ও পারশা'র কন্ঠে 'দুজন হেরে যাই', ওপার বাংলার সন্দীপন ও চাদমনির কণ্ঠে 'ভালোবেসেছি তাই হেরেছি'  সহ বেশকিছু গান।

 

এই পর্যন্ত তার লেখা ১৫০ টির বেশি গান বিভিন্ন মাধ্যমে প্রকাশ পেয়েছে। তার কথায় গেয়েছেন বর্তমান সময়ের নন্দিত অনেক শিল্পী'রা তার মধ্যে কনা, কোনাল, পড়শি, অবন্তী সিথি, কর্ণিয়া, আভরাল সাহির, পাবেল, তাহসিন, আতিয়া আনিসা, প্রতিক হাসান, ইলিয়াস, সায়েরা রেজা সহ অনেকে কণ্ঠ দিয়েছেন।  দর্শক-শ্রোতাদের ভালোবাসায় নিয়মিত গান লিখে যাচ্ছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে আরও ডজন খানেক গান যেগুলোতে কণ্ঠে দিয়েছেন পড়শি, কোনাল, আভরাল সাহির, কর্ণিয়া, পাবেল, সেনিজ সহ আরও অনেকে৷ সামনের ঈদের জন্যও প্রস্তুতি চলছে তার লেখা বেশ কিছু গানের যেগুলোতে খুব শীগ্রই কণ্ঠে দিবেন দেশের জনপ্রিয় অনেক শিল্পী।

এই বিভাগের আরো খবর