Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫
সৌদিতে নির্যাতিত হয়ে আবার দেশে ফিরলেন নারী শ্রমিকরা

সৌদিতে নির্যাতিত হয়ে আবার দেশে ফিরলেন নারী শ্রমিকরা

সৌদি আরর থেকে নির্যাতিত হয়ে দেশে ফেরৎ আসা মানুষের ঢল যেনো থামছেই না। এ কাতারে শামিল হলেন আরো বেশ কিছু নারী-পুরুষ। শনিবার রাত সাড়ে ৯টায় ও সাড়ে ১০টায় দুটি ফ্লাইটে ৩৪ জন নারী ও ৬২ জন পুরুষ শ্রমিক দেশে ফিরে এসেছেন।

০১:০৪ পিএম, ২২ জুলাই ২০১৮ রোববার

সন্তানদের খুশির জন্যই ফুটপাতে ভাত বিক্রি করেন খুশি!

সন্তানদের খুশির জন্যই ফুটপাতে ভাত বিক্রি করেন খুশি!

মায়ের মতন আপন কেউ হয়না,সন্তানে খুশির জন্য কি না করে থাকেন মা। তেমনি একটি ঘটনা  তুলে ধরা হলো রাজশাহীর খুশি বেগম কে নিয়ে!

০৪:১৬ পিএম, ৫ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

ভারতে নারীরা চাকুরী হারাচ্ছে

ভারতে নারীরা চাকুরী হারাচ্ছে

ভারতে নারীদের  ছুটি বাড়ার সাথে সাথে, তাদের চাকরি হারানোর ঝুঁকিটাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে।ভারতীয় নারী আইনে তাদের  মাতৃত্বকালীন ছুটি ৩ মাস থেকে ৬ মাস করা হয় কিন্ত,টিমলিজ সার্ভিসেস নামক সংস্থার সমীক্ষায় দাবি করা হয়েছে, এই নতুন আইন চালু হওয়ার পর মেয়েদের চাকরি দিতে অনেক কোম্পানিই দ্বিধায় ভুগছে।যার কারনে এ বছরের শেষ নাগাদ ১৮ লক্ষ নারী চাকরি হারাতে পারেন।

০১:৫৬ পিএম, ৫ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

দিন দিন মৃত্যুর ঝুকি বাড়ছে নারীদের

দিন দিন মৃত্যুর ঝুকি বাড়ছে নারীদের

সম্প্রতি একটি সমীক্ষায় দেখা গিয়েছে, টানা বেশ কয়েক বছর বিষণ্ণতায় ভোগার ফলে মহিলাদের মানসিক যে পরিস্থিতি তৈরি হচ্ছে, তাতে তাদের মৃত্যুর ঝুঁকি ক্রমশ বাড়ছে।বিভিন্ন কারণে হতাশা, বিষণ্ণতার ফলে তাদের তাড়াতাড়ি মৃত্যুর ঝুঁকি বাড়ছে। 

০১:৪১ পিএম, ৫ জুলাই ২০১৮ বৃহস্পতিবার