ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
আজ থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত হবিগঞ্জের হাওরাঞ্চলে এখনও পানিবন্দি কয়েক লাখ মানুষ আজ দেশে ফিরছেন রওশন এরশাদ পদ্মা সেতুতে প্রথম দিনে ২ কোটি টাকার টোল আদায় পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু রাজধানীর বনশ্রীতে আগুন
থাপ্পড়

থাপ্পড়

অভিনেতা অভিনেত্রীঃ তাপসী পান্নু,দিয়া মির্জা, পাভেল গুলাটি, রত্না পাঠক, রাম কুমার, তনভি আজমি, নাইলা গ্রেওয়াল, কুমুদ মিশ্র, অঙ্কুর রাঠি, মানব কওল, সুশীল দাহিয়া, মায়া সারাও।

০৫:৫২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

দরবার

দরবার

স্টার কাস্ট : রজনীকান্ত, নয়নতারা
ডিরেক্টর   : এ মুরুগাদাস

রজনীকান্তের ছবি স্ক্রিনে আসা মানেই উৎসব! আর এবার সেই উৎসবের তালিকায় সামিল হয়ে গেল ' দরবার' ছবির নাম। তিনি স্ক্রিনে আসেন, স্ক্রিনটাইমে থাকেন, আর জয় করে নেন দর্শক মন। রজনী ম্যাজিকে এভাবেই মুগ্ধ হয়েছে আপামর জনগণ। আর 'দরবার' তার অন্যথা হতে দেয়নি।

১০:২৯ এএম, ২৫ জানুয়ারি ২০২০ শনিবার

মায়া – The Lost Mother

মায়া – The Lost Mother

মায়া – The Lost Mother (২০১৯)
ধরন: ড্রামা
চিত্রনাট্য ও পরিচালক: মাসুদ পথিক
প্রযোজ: ব্রাত্য ক্রিয়েশন লি.
অভিন: জ্যোতিকা জ্যোতি (মায়া), প্রাণ রায় (জব্বার), মুমতাজ সরকার (মানবী বোস), দেবাশীষ কায়সার (রায়হান কবির), ঝুনা চৌধুরী (চেয়ারম্যান), লিনা ফেরদৌসী, নার্গিস আখতার, সৈয়দ হাসান ইমাম, সাইফুল মজিদ, জবা দাস, সাখাওয়াত হোসেন নিপু, নুপুর হোসেন রানী প্রমুখ।
শুভমুক্তি: ২৭ শে ডিসেম্বর, ২০১৯

০১:২৪ পিএম, ২৩ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার

‘কাঠবিড়ালী’

‘কাঠবিড়ালী’

ধরন: রোম্যান্টিক সাসপেন্স ড্রামা
গল্প ও পরিচালনা: নিয়ামুল মুক্তা
চিত্রনাট্য: তাসনিমুল হাসান তাজ
প্রযোজনা: চিলেকোঠা ফিল্মস

অভিনয়: অর্চিতা স্পর্শিয়া (কাজল), আসাদুজ্জামান আবীর (হাসু), সাইদ জামান শাওন (আনিস), শাহরিয়ার ফেরদৌস সজীব (আসগর), শিল্পী সরকার অপু (কাজলের মা), হিন্দোল রায় (চেয়ারম্যান), একে আজাদ সেতু, তানজিনা রহমান তাসনিম প্রমুখ।
শুভমুক্তি: ১৭ জানুয়ারি

১১:১১ এএম, ২২ জানুয়ারি ২০২০ বুধবার

‘‌ছপক’‌

‘‌ছপক’‌

স্টার কাস্টঃ দীপিকা পাড়ুকোন, বিক্রান্ত মসি

ডিরেক্টর : মেঘনা গুলজার

খুলে যাক ওড়না ঢাকা মুখ, সুন্দর ভাবে নিজেকে সাজাও । নতুন বছরের শুরুতেই নতুন লড়াই নিয়ে হাজির হয়েছেন মালতী ওরফে দীপিকা পাড়ুকোন। তিনি যে অভিনেত্রী হিসাবে সত্যিই সফল, তা আরও একবার এই '‌ছপাক’‌ ছবির মধ্য দিয়ে প্রমাণিত করলেন দীপিকা।

০১:২৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২০ রোববার

এই বিভাগের জনপ্রিয়