Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
আজ শুভ জন্মাষ্টমী হোয়াইট হাউসের কাছে গুলিবর্ষণ, সংবাদ সম্মেলন ছাড়লেন ট্রাম্প প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা সংকটজনক, মস্তিষ্কে অস্ত্রোপচার বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা
সর্বশেষ:
চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ যুক্তরাষ্ট্রে বিস্ফোরণে উড়ে গেল বাড়ি, হতাহত অনেক বিশ্বে নতুন শনাক্ত ২ লাখ, মারা গেছে ৪ হাজারের বেশি মানুষ
থাপ্পড়

থাপ্পড়

অভিনেতা অভিনেত্রীঃ তাপসী পান্নু,দিয়া মির্জা, পাভেল গুলাটি, রত্না পাঠক, রাম কুমার, তনভি আজমি, নাইলা গ্রেওয়াল, কুমুদ মিশ্র, অঙ্কুর রাঠি, মানব কওল, সুশীল দাহিয়া, মায়া সারাও।

০৫:৫২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

দরবার

দরবার

স্টার কাস্ট : রজনীকান্ত, নয়নতারা
ডিরেক্টর   : এ মুরুগাদাস

রজনীকান্তের ছবি স্ক্রিনে আসা মানেই উৎসব! আর এবার সেই উৎসবের তালিকায় সামিল হয়ে গেল ' দরবার' ছবির নাম। তিনি স্ক্রিনে আসেন, স্ক্রিনটাইমে থাকেন, আর জয় করে নেন দর্শক মন। রজনী ম্যাজিকে এভাবেই মুগ্ধ হয়েছে আপামর জনগণ। আর 'দরবার' তার অন্যথা হতে দেয়নি।

১০:২৯ এএম, ২৫ জানুয়ারি ২০২০ শনিবার

মায়া – The Lost Mother

মায়া – The Lost Mother

মায়া – The Lost Mother (২০১৯)
ধরন: ড্রামা
চিত্রনাট্য ও পরিচালক: মাসুদ পথিক
প্রযোজ: ব্রাত্য ক্রিয়েশন লি.
অভিন: জ্যোতিকা জ্যোতি (মায়া), প্রাণ রায় (জব্বার), মুমতাজ সরকার (মানবী বোস), দেবাশীষ কায়সার (রায়হান কবির), ঝুনা চৌধুরী (চেয়ারম্যান), লিনা ফেরদৌসী, নার্গিস আখতার, সৈয়দ হাসান ইমাম, সাইফুল মজিদ, জবা দাস, সাখাওয়াত হোসেন নিপু, নুপুর হোসেন রানী প্রমুখ।
শুভমুক্তি: ২৭ শে ডিসেম্বর, ২০১৯

০১:২৪ পিএম, ২৩ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার

‘কাঠবিড়ালী’

‘কাঠবিড়ালী’

ধরন: রোম্যান্টিক সাসপেন্স ড্রামা
গল্প ও পরিচালনা: নিয়ামুল মুক্তা
চিত্রনাট্য: তাসনিমুল হাসান তাজ
প্রযোজনা: চিলেকোঠা ফিল্মস

অভিনয়: অর্চিতা স্পর্শিয়া (কাজল), আসাদুজ্জামান আবীর (হাসু), সাইদ জামান শাওন (আনিস), শাহরিয়ার ফেরদৌস সজীব (আসগর), শিল্পী সরকার অপু (কাজলের মা), হিন্দোল রায় (চেয়ারম্যান), একে আজাদ সেতু, তানজিনা রহমান তাসনিম প্রমুখ।
শুভমুক্তি: ১৭ জানুয়ারি

১১:১১ এএম, ২২ জানুয়ারি ২০২০ বুধবার

‘‌ছপক’‌

‘‌ছপক’‌

স্টার কাস্টঃ দীপিকা পাড়ুকোন, বিক্রান্ত মসি

ডিরেক্টর : মেঘনা গুলজার

খুলে যাক ওড়না ঢাকা মুখ, সুন্দর ভাবে নিজেকে সাজাও । নতুন বছরের শুরুতেই নতুন লড়াই নিয়ে হাজির হয়েছেন মালতী ওরফে দীপিকা পাড়ুকোন। তিনি যে অভিনেত্রী হিসাবে সত্যিই সফল, তা আরও একবার এই '‌ছপাক’‌ ছবির মধ্য দিয়ে প্রমাণিত করলেন দীপিকা।

০১:২৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২০ রোববার