Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

‘Most Diligent and Resilient Performance Award’ প্রধানমন্ত্রীর নিকট হস্তান্তর

কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী (গাজীপুর)

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

ICYF কর্তৃক প্রাপ্ত "Most Diligent and Resilient Performance Award" পদক মাননীয় প্রধানমন্ত্রীর নিকট হস্তান্তর

ICYF কর্তৃক প্রাপ্ত "Most Diligent and Resilient Performance Award" পদক মাননীয় প্রধানমন্ত্রীর নিকট হস্তান্তর


বিশ্বের ৫৭ টি মুসলিম রাষ্ট্রের সমন্বয়ে গঠিত ওআইসি অধিভুক্ত ইসলামিক কোঅপারেশন ইযুথ ফোরাম  (ICYF) প্রতিবছর ওআইসি ভুক্ত রাষ্ট্রের মধ্যে থেকে একটি শহরকে ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ঘোষণা করে। সে পরিপেক্ষিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক ২০২০ সালে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন অধিকতর অর্থবহ এবং মুসলিম বিশ্বে বঙ্গবন্ধুর জীবন আদর্শ তুলে ধরা ও  ব্যাপকভাবে ছড়িয়ে দেবার লক্ষে বাংলাদেশের রাজধানী ঢাকা কে ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ঘোষণা করার জন্য আবেদন করা হয়।  বিশ্বের অন্যান্য দেশের সাথে প্রতিযোগিতা করে বাংলাদেশের রাজধানী ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০২০ হিসেবে নির্বাচিত হয়।

 

এরই ধারাবাহিকতায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক বিশ্বের ৮৯ টি দেশের প্রায় ৮ হাজার প্রতিযোগীর সরাসরি ও প্রানবন্ত অংশগ্রহণে  ১ লক্ষেরও অধিক যুবদের যুক্ত করে বছরব্যাপী নানা আয়োজনের মাধ্যমে দশটি মেগা ইভেন্ট  আয়োজনের মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক ওআইসি ইয়ুথ  ক্যাপিটাল ২০২০ উদযাপন করা হয়।

 

কোভিড ১৯ অতিমারির  মধ্যেও ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০২০ এর সকল অনুষ্ঠান ও কার্যক্রম অত্যন্ত সুচারুভাবে সম্পন্ন করার জন্য  ওআইসি এর যুব বিষয়ক সংগঠন ICYF কর্তৃক যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে "Most Diligent and Resilient Performance Award " পদকে ভূষিত করা হয়েছে। ICYF  এর সভাপতি তাহা আইয়ানের নিকট থেকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী  মোঃ জাহিদ আহসান রাসেল এমপি উক্ত বিশেষ সম্মাননা গ্রহণ করেন।

 

সোমবার (২৮ নভেম্বর)  মন্ত্রিসভা বৈঠক শেষে উক্ত বিশেষ সম্মাননা স্মারকটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

এই বিভাগের আরো খবর