খাগড়াছড়িতে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা

দহেন বিকাশ ত্রিপুরা

২৯ নভেম্বর ২০২৩, ০৪:৩৩ পিএম


খাগড়াছড়িতে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা

ছবি- সংগৃহীত।

 

খাগড়াছড়ি পার্বত্য জেলা ২৯৮আসন থেকে প্রথম মনোনয়নপত্র জমা দিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩য় বারের মতো আওয়ামীলীগ কর্তৃক মনোনীত প্রাথী কুজেন্দ্র লাল ত্রিপুরা। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের কাছে তিনি তার মনোনয়নপত্র জমা দেন।

 

মনোনয়ন দাখিল শেষে কুজেন্দ্র লাল ত্রিপুরা তাকে পুনরায় দলীয় মনোনয়ন দেয়ায় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, খাগড়াছড়িতে আওয়ামী লীগের নেতৃত্বে জনগণ সুসংগঠিত। বিগত সময়ে ব্যাপক উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তারা আবারও নৌকায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

মনোনয়নপত্র জমা দেবার সময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, আওয়ামীলীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম সহ জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতারা তার সাথে ছিলেন।

 

এদিকে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার জন্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ‘ পানছড়ি সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ সমীর দত্ত চাকমা এবং জাতীয় পার্টি প্রার্থী মিথিলা রোয়াজা সহ ৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে প্রতিবেদন লেখা পর্যন্ত কুজেন্দ্র লাল ত্রিপুরাই প্রথম মনোনয়ন পত্র দাখিল করেছেন।

Ads