জয়পুরহাটে সৈয়দ আলী হত্যা মামলার ৪ জন আসামি গ্রেফতার

ওমর আলী বাবু

০৪ ডিসেম্বর ২০২৩, ০৫:৩৮ পিএম


জয়পুরহাটে সৈয়দ আলী হত্যা মামলার ৪ জন আসামি গ্রেফতার

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

য়পুরহাটের কালাই উপজেলার শিকটা গ্রামের সৈয়দ আলী আকন্দ (৭০) নামে এক বৃদ্ধকে হত্যার ৭২ ঘন্টার মধ্যে হত্যায় জড়িত ৪ জনকে গ্রেফতারসহ লুন্ঠিত আংশিক টাকা ও জমির দলিল উদ্ধার করেছে পুলিশ।

 

সোমবার  দুপুরে জেলা পুলিশ আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম।

 

গ্রেফতারকৃরা হলেন, কালাই উপজেলার শিকটা গ্রামের আকামুদ্দিনের ছেলে হারুনর রশীদ,  শিকটা স্কুল পাড়ার আবু তালেব ফকিরের ছেলে (গ্রাম পুলিশ) সুজন মিয়া (২৩), মোবারক আলীর ছেলে মোস্তাফিজুর রহমান ওয়াজেদুল (৩৫) ও শিকটা সাখিদার পাড়ার মোহাম্মদ আলীর ছেলে নাজির হোসেন।

 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, গত ১ ডিসেম্বর ভোরে জয়পুরহাট জেলার কালাই উপজেলার শিকটা গ্রামের নিজ ঘরের শয়ন কক্ষে ভোরে দূবৃত্তরা বৃদ্ধ সৈয়দ আলী আকন্দকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় কালাই থানায় একটি হত্যা মামলা দায়ের হলে কালাই থানা ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান শুরু করে ঘটনার ৭২ ঘন্টার মধ্যেই প্রযুক্তির সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়।
 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) কে এম এ মামুন খান চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার ইশতিয়াক আলম,  ডিবি ওসি শাহেদ আল মামুনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ইতোমধ্যে লুন্ঠিত দুই লাখ টাকার মধ্যে ৬২ হাজার ৫০০ টাকা ও জমির দলিল উদ্ধার করা হয়েছে।

Ads