Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

খাগড়াছড়িতে এলাকাভিত্তিক বাজারে মানছেনা সামাজিক দূরত্ব

আজহার হীরা, নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

পঠিত: ৩
ছবি- দৈনিক প্রতিদিনের চিত্র

ছবি- দৈনিক প্রতিদিনের চিত্র



খাগড়াছড়ি শহরে সামাজিক দুরত্ব অনেকাংশে মেনে চললেও গ্রামের হাট-বাজারগুলোতে হচ্ছে লক ডাউন উপেক্ষা। বিশেষ করে খাগড়াছড়ির মধুপুর, স্বনির্ভর বাজারসহ বিভিন্ন এলাকায় প্রতিদিন বিকাল বেলায় হাট-বাজারে চলছে এই চিত্র। সরকারের নির্দেশনা উপেক্ষা করে সেখানে সামাজিক দুরত্ব না মেনে জমায়েত হচ্ছে শত শত ক্রেতা-বিক্রেতা।

সেনাবাহিনীর নেতৃত্বে পুলিশের অভিযানের সময় লোকজন সরে গেলেও পরক্ষনে আবার জড়ো হচ্ছে। খাগড়াছড়ি জেলা শহর ও উপজেলাগুলোতে রাস্তার মোড়ে মোড়ে সেনা ও পুলিশের  টহল চলছে। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের না হতে মাইকিং করে মানুষকে ঘরে থাকার অনুরোধ জানানো হচ্ছে। মাঠে রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্ট।

সারাবিশ্বে মহামারি আকার ধারণ করা এই সমস্যা থেকে মুক্তি পেতে খাগড়াছড়ি সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা সকলকে সামাজিক দুরত্ব মেনে চলার আহ্বান করছেন।

এই বিভাগের আরো খবর